scorecardresearch
 

Cooking Show চলাকালীন BBC-র মহিলা কর্মীকে ধর্ষণ, বিশ্বজুড়ে হইচই

BBC-র একটি কুকিং শো-এর শুটিং চলার সময় এক বিবিসি ওয়ার্কারের সঙ্গে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। যা প্রকাশ্যে আসার পর হতভম্ব হয়ে গিয়েছে গোটা বিশ্ব।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • শো চলাকালীন কাস্টিং ক্রু মহিলাকে ধর্ষণ
  • ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য
  • পুলিশ গোটা ঘটনার তদন্ত করছে

ব্রিটিশ ব্রডকাস্টিং করপরেশন (British Broadcasting Corporation) বিবিসি (BBC) শুটিংয়ের সময় এক বিবিসি ওয়ার্রের সঙ্গে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ব্রিটিশ নিউজ ওয়েবসাইট দ্য সানের রিপোর্ট অনুযায়ী টিভি প্রজেক্টর Stacey Dooley একটি নতুন কুকিং শো-এর শুটিং করছিলেন এই সময়ে ঘটনাটি ঘটে। ঘটনাটি অভিযোগ হওয়ার পর থেকেই চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

একটি সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে যে, এটি অত্যন্ত ভয়ঙ্কর ব্যাপার। টিভি শো চলাকালীন কাজ করার সময় এ ঘটনাটি ঘটেছে। বলা হয়েছে যে আক্রমণকারী দরজা ধাক্কা দেন এবং ঘরে ঢুকে মহিলাকে ধর্ষণ করেন।

ঘটনার বিষয়ে টিভির পুরো টিম নার্ভাস হয়ে যায়, কারণ টিভির কাজ করার সময় তাঁরা মনে করছিলেন যে তাঁরা সুরক্ষিত জায়গাতে রয়েছেন। রিপোর্ট অনুযায়ী ঘটনাটি জানিয়ে কর্মীদের মেইল করা হয়। তারপরে বিষয়টি সামনে আসে। এই ঘটনা না জানাতে বলা হয় সবাইকে।

১০ জন কুক প্রাইজের জন্য শো-তে অংশ নেন

রিপোর্ট অনুযায়ী একটা ঘটনা গত বছরের সেপ্টেম্বর মাসে হয়েছিল। তখন বিবিসি (BBC) চ্যানেলের সেন্ট্রাল লন্ডনের শুটিং চলছিল। এই কোর্সের জন্য কমপিটিশনে অংশ নেন। লন্ডন পুলিশ জানিয়েছে, ঘটনার দিন পরে তাদের অন্য জায়গায় থেকে এই ঘটনাটি জানানো হয়। ঘটনা নিয়ে তাড়াহুড়ো করেননি। কিন্তু তদন্ত জারি রাখেন। অভিযোগকারী মহিলাকে পুলিশ আধিকারিকরা সাহায্য করেন।

দ্য সান- এর রিপোর্টে বলা হয়েছে, বিবিসি-র তরফে এর কড়া ব্যবস্থা নেওয়া হচ্ছে। এবং যদি কোনও স্তরের কারও সঙ্গে অপরাধের ঘটনার সঙ্গে জড়িত হন, তাহলে সেই ঘটনার ব্যবস্থা সঙ্গে সঙ্গে নেওয়া হয়।

 

Advertisement