scorecardresearch
 

RG Kar Medical Student Death: চতুর্থ স্ত্রী মৃত, বাড়ি ছেড়েছিলেন ৩ স্ত্রী, নিজেকে 'পুলিশ' ভাবত আর জি কর-কাণ্ডে অভিযুক্ত সঞ্জয়

চারবার বিয়ে করেছে আরজি করের চিকিৎসক নির্যাতন-খুনে অভিযুক্ত সঞ্জয় রায়। এমনটাই বলছেন তার প্রতিবেশীরা। তাঁদের দাবি, স্ত্রীদের সঙ্গে অত্যন্ত দুর্ব্যবহার করত সঞ্জয়। সেই কারণে তার আগের ৩ স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। তারপরে সে আবারও বিয়ে করে। চতুর্থ স্ত্রী গত বছর ক্যান্সারে গত হন।

Advertisement
চারবার বিয়ে করেছিল আরজি করের অভিযুক্ত। চারবার বিয়ে করেছিল আরজি করের অভিযুক্ত।

RG Kar Accused Sanjay Roy: চারবার বিয়ে করেছে আরজি করের চিকিৎসক নির্যাতন-খুনে অভিযুক্ত সঞ্জয় রায়। এমনটাই বলছেন তার প্রতিবেশীরা। তাঁদের দাবি, স্ত্রীদের সঙ্গে অত্যন্ত দুর্ব্যবহার করত সঞ্জয়। সেই কারণে তার আগের ৩ স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। তারপরে সে আবারও বিয়ে করে। চতুর্থ স্ত্রী গত বছর ক্যান্সারে গত হন।

একাধিক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, কলকাতা পুলিশের সিভিক ভলান্টিয়ার ছিল ধৃত সঞ্জয়। পুলিশের এক সংগঠনের সঙ্গেও জড়িত ছিল। তবে, সিভিক ভলেন্টিয়ার সঞ্জয়ের বিরুদ্ধেই ক্ষোভ উগড়ে দিয়েছেন তার প্রতিবেশীরা। সঞ্জয়ের বিরুদ্ধে চুরি, জালিয়াতির মতো অভিযোগও তুলছেন কেউ কেউ।

প্রতিবেশীদের দাবি যে সঞ্জয় প্রায়শই রাতে মাতাল অবস্থায় বাড়ি ফিরত। যদিও অভিযুক্তের মা মালতী রায় তাঁর ছেলের বিরুদ্ধে আসা অভিযোগ মানতে নারাজ। আজতককে তিনি বলেন, তার ছেলে এটি করতে পারে না। তিনি এই অভিযোগে বিশ্বাস করেন না এবং তিনি দাবি করেছেন যে সঞ্জয় চাপের মুখে অভিযোগ স্বীকার করতে পারেন। গ্রেফতারকৃত প্রধান আসামি সঞ্জয় রায়ের মা ও প্রতিবেশীর বাইট ও তার বাড়ি থেকে পিটিসি পাঠানো হয়েছে।

শীঘ্রই অভিযুক্ত সঞ্জয় রায়ের DNA পরীক্ষা করা হবে। কলকাতা পুলিশের এক সূত্র মারফত এমনটাই জানা গিয়েছে। 

নিয়মমাফিক অভিযুক্তের শারীরিক পরীক্ষার সময় চিকিৎসকরা তার নমুনা সংগ্রহ করবে। এরপর ফরেনসিক ল্যাবরেটরি ডিএনএ পরীক্ষা করবে। পুলিশের মতে, এই ডিএনএ রিপোর্ট অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এর রিপোর্টের ভিত্তিতেই তার বিরুদ্ধে আরও জোরালো প্রমাণ তুলে ধরা যাবে। সরাসরি অপরাধ প্রমাণের জন্য আইনি দিক থেকে DNA রিপোর্ট অত্যন্ত গুরুত্বপূর্ণ।

অন্যদিকে আরজি কর হাসপাতালের মধ্য়ে এই ভয়াবহ ঘটনার পর নিরাপত্তার অভাব নিয়ে প্রশ্ন তুলছেন চিকিৎসকদের একাংশ। ঘটনার দ্রুত বিচারের দাবিতে কর্মবিরতির ডাক দেন চিকিৎসকরা। শনিবার সারাদিন কার্যত এমার্জেন্সি বিভাগ বাদে বাকি ডিপার্টমেন্ট স্তব্ধ ছিল। এদিকে চিকিৎসকদের পাশাপাশি শনিবার বাইরে থেকে এসেও হাসপাতাল চত্বরে বিক্ষোভ দেখান বহু পড়ুয়া।

রবিবার সকাল থেকেই আরজি কর হাসপাতাল চত্বরে পুলিশি নিরাপত্তা বাড়ানো হয়েছে। রয়েছে RAFI আসছেন পুলিশের উচ্চ পদস্থ কর্তারা।

Advertisement

আরও পড়ুন

Advertisement