scorecardresearch
 
 

রিষড়ায় দিনেদুপুরে শ্যুটআউট, নার্সিংহোমে ভর্তি গুলিবিদ্ধ যুবক

মঙ্গলবার খাটাল থেকে বেরোনর সময় মিথিলেশ কুমার যাদবকে লক্ষ্য করে গুলি চালায় এক দুষ্কৃতী। গুলিটি কোমরের ওপরের দিকে লাগে মিথলেশের। আহত হয়ে মাটিতে পড়ে গিয়ে চিৎকার শুরু করেন তিনি। তাঁর চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে এলে পালিয়ে যায় দুষ্কৃতী। 

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • রিষড়ায় গুলিবিদ্ধ যুবক
  • নার্সিং হোমে চলছে চিকিৎসা
  • তদন্ত শুরু পুলিশের

প্রকাশ্যে শুট আউট, গুলিবিদ্ধ এক যুবক। ঘটনাস্থল হুগলির রিষড়ার এসকে নগর এলাকা। বর্তমানে হিন্দমোটরে একটি নার্সিংহোমে ভর্তি মিথিলেশ কুমার যাদব নামে ওই যুবক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। দোষীকে দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছে গুলিবিদ্ধ যুবকের পরিবার। 

জানা গিয়েছে, মঙ্গলবার খাটাল থেকে বেরোনর সময় মিথিলেশ কুমার যাদবকে লক্ষ্য করে গুলি চালায় এক দুষ্কৃতী। গুলিটি কোমরের ওপরের দিকে লাগে মিথলেশের। আহত হয়ে মাটিতে পড়ে গিয়ে চিৎকার শুরু করেন তিনি। তাঁর চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে এলে পালিয়ে যায় দুষ্কৃতী। 

তড়িঘড়ি মিথিলেশকে প্রথমে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। সেখানে অবস্থার অবনতি হলে হিন্দমোটরের একটি নার্সিংহোমে স্থানান্তরিত করা হয় তাঁকে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

আকাশ নামে একজন তাঁকে গুলি করেছে বলে দাবি মিথিলেশের। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ঠিক কী কারণে ওই যুবককে গুলি করা হল তা খতিয়ে দেখছেন পুলিশ আধিকারিকরা। ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়েছে এলকায়।