scorecardresearch
 

Shootout: এক রাতে ২ শ্যুটআউট রাজ্যে, খড়গপুর-দত্তপুকুরে খুন ২ ব্যবসায়ী

Shootout: স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ব্যবসায়ী নিজের বাড়ির সামনে দাঁড়িয়েছিলেন। সেই সময়ে স্কুটিতে চেপে ওই এলাকায় ঢোকে ২-৩ জন অজ্ঞাত পরিচয় যুবক। তারাই ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায়। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃতের নাম ভেঙ্কট ওরফে প্রসাদ রাও।

Advertisement
ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি। প্রতীকী ছবি ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি। প্রতীকী ছবি
হাইলাইটস
  • এক রাতে ২ শ্যুটআউট রাজ্যে
  • খড়গপুর-দত্তপুকুরে খুন ২ ব্যবসায়ী
  • জানুন বিস্তারিত তথ্য

Shootout: সোমবার রাতে রাজ্যে দুই শ্যুটআউট, খুন ২ ব্যবসায়ী।  খড়গপুরে ব্যবসায়ীকে গুলি করে খুনের অভিযোগ। সোমবার রাতে ঘটনাটি ঘটে খড়গপুর পুরসভার পুরসভার ওল্ড সেটেলমেন্ট এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ব্যবসায়ী নিজের বাড়ির সামনে দাঁড়িয়েছিলেন। সেই সময়ে স্কুটিতে চেপে ওই এলাকায় ঢোকে ২-৩ জন অজ্ঞাত পরিচয় যুবক। তারাই ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায়। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃতের নাম ভেঙ্কট ওরফে প্রসাদ রাও।

খড়গপুরে গুলি

তবে কী কারণে এই খুন তা এখনও স্পষ্ট নয়। গুলি চালানোর ঘটনার পরেই ওই এলাকায় পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। ঘটনার তদন্ত শুরু হয়েছে। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। স্থানীয়দের অনুমান সম্ভবত ব্যবাসীয় শত্রুতার জেরেই এই হামলা। মৃত ভেঙ্কট একাধিক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন।

রবিবারই দক্ষিণ ভারত থেকে খড়গপুরে ফিরেছিলেন তিনি। লোকালয়ের মধ্যে গুলি চালানোর এই ঘটনায় তীব্র আতঙ্ক সৃষ্টি হয়েছে এলাকায়। এক বাংলা সংবাদমাধ্যমে স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, ভেঙ্কট এলাকায় খুব পরিচিত ছিল। স্কুটিতে ৩ যুবক ছিল। একজন স্কুটি চালাচ্ছিল এবং বাকি দুজনের হাতে বন্দুক ছিল। সেখান থেকেই ভেঙ্কটকে লক্ষ্য করে কমপক্ষে ৪-৫ রাউন্ড গুলি করা হয়েছে। প্রত্যেকের মুখেই মাস্ক ছিল। ফলে স্থানীয়রা কাউকেই চিনতে পারেনি। 

দত্তপুকুরে শ্যুটআউট

সোমবার সন্ধ্যায় দত্তপুকুরেও হয় শ্যুটআউট। দত্তপুকুরে কাশিমপুরে বাসিন্দা  মন্মথ মণ্ডলকে লক্ষ্য করে গুলি চালানো হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাস্তা দিয়ে যাওয়ার সময়ে আচমকা বাইকে করে এসে অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা গুলি চালায়। কমপক্ষে ২ রাউন্ড গুলি করা হয়েছে। এলাকাবাসীরা জানিয়েছেন, মন্মথ জমির দালালির ব্যবসা করতেন। সেই কাজ নিয়েই ব্যস্ত থাকতেন। অনুমান করা হয়েছে ব্যবসায়িক কোনও শত্রুতা হামলার নেপথ্যে রয়েছে। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Advertisement

Advertisement