scorecardresearch
 

AP Dhillon: 'সলমনের সঙ্গে ফিল নিচ্ছিস...' পঞ্জাবি গায়কের কানাডার বাড়িতে গুলি বিষ্ণোই গ্যাংয়ের

'ব্রাউন মুন্ডে...', 'সামার হাই...' খ্যাত গায়ক এপি ধিঁলোর কানাডার ভ্যাঙ্কুভারের বাড়ির সামনে চলল গুলি। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ১ সেপ্টেম্বর এ ঘটনা ঘটলেও সম্প্রতি তা প্রকাশ্যে এসেছে। লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্য রোহিত গোদারা একটি ভাইরাল ফেসবুক পোস্টের মাধ্যমে এই হামলার দায় স্বীকার করেছেন।

Advertisement
হাইলাইটস
  • 'ব্রাউন মুন্ডে...', 'সামার হাই...' খ্যাত গায়ক এপি ধিঁলোর কানাডার ভ্যাঙ্কুভারের বাড়ির সামনে চলল গুলি।
  • ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ১ সেপ্টেম্বর এ ঘটনা ঘটলেও সম্প্রতি তা প্রকাশ্যে এসেছে।

'ব্রাউন মুন্ডে...', 'সামার হাই...' খ্যাত গায়ক এপি ধিঁলোর কানাডার ভ্যাঙ্কুভারের বাড়ির সামনে চলল গুলি। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ১ সেপ্টেম্বর এ ঘটনা ঘটলেও সম্প্রতি তা প্রকাশ্যে এসেছে। লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্য রোহিত গোদারা একটি ভাইরাল ফেসবুক পোস্টের মাধ্যমে এই হামলার দায় স্বীকার করেছেন। তিনি পোস্টে দাবি করেছেন, "ভিক্টোরিয়া দ্বীপে এপি ধিল্লনের বাড়ির বাইরে গুলি চালানো হয়েছে।"

এই ঘটনায় গায়কের ভক্তদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে কানাডার নিরাপত্তা সংস্থাগুলি। তবে, এখনও পর্যন্ত কানাডার পুলিশ এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি।

লরেন্স বিষ্ণোই গ্যাং এর আগেও এ ধরনের হামলার সঙ্গে যুক্ত ছিল। কয়েক মাস আগে পাঞ্জাবি গায়ক গিপ্পি গ্রেওয়ালের বাড়িতেও গুলি চালানোর ঘটনা ঘটে। তখনও লরেন্স বিষ্ণোই গ্যাং দায় স্বীকার করে একটি পোস্ট করে।

আরও পড়ুন

এই ঘটনার সঙ্গে সালমান খানের নামও উঠে এসেছে। সম্প্রতি এপি ধিল্লন ও সালমান খানের যৌথ গান "ওল্ড মানি" মুক্তি পেয়েছে, যা ইউটিউবে এক কোটিরও বেশি ভিউ পেয়েছে। এর আগে সালমান খানও লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হুমকি পেয়েছিলেন। তার বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনায় সালমানের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

গায়ক এপি ধিল্লনের বাড়ির সামনে এই গুলি চালানোর ঘটনা ও লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের দায় স্বীকার, কেবল গায়ককেই নয়, তার ভক্তদেরও আতঙ্কিত করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এবং দায়ীদের খুঁজে বের করতে তদন্ত চলছে।

 

TAGS:
Advertisement