scorecardresearch
 

Extra Marital Relationship: গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী যুগল, নেপথ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক?

প্রতিবেশী (Neighbor) এক মহিলার (Woman) সঙ্গে বিবাহ বহির্ভূত (Extra Marital Relationship) সম্পর্ক গড়ে উঠেছিল যুবকের। সম্পর্কে তাঁরা পাড়াতুতো বৌদি-দেওর হত বলে জানা যায়। সেই  সম্পর্কের কথা জানাজানি হয়ে যায়। সে কারণেই গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় প্রেমিক যুগল বলে জানা যায়।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • প্রতিবেশী (Neighbor) এক মহিলার (Woman) সঙ্গে বিবাহ বহির্ভূত (Extra Marital Relationship) সম্পর্ক গড়ে উঠেছিল যুবকের
  • সম্পর্কে তাঁরা পাড়াতুতো বৌদি-দেওর হত বলে জানা যায়
  • গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় প্রেমিক যুগল বলে জানা যায়

প্রতিবেশী (Neighbor) এক মহিলার (Woman) সঙ্গে বিবাহ বহির্ভূত (Extra Marital Relationship) সম্পর্ক গড়ে উঠেছিল যুবকের। সম্পর্কে তাঁরা পাড়াতুতো বৌদি-দেওর হত বলে জানা যায়। সেই  সম্পর্কের কথা জানাজানি হয়ে যায়। সে কারণেই গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় প্রেমিক যুগল বলে জানা যায়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Pargana) উস্তি (Usthi) থানার একতারা এলাকায়। 

খবর পেয়ে রবিবার সকালে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দুই বাড়ি থেকে দু'জনের ঝুলন্ত মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। পুলিশ জানিয়েছে, মৃত মহিলার বয়স ৩৪। অন্যদিকে যুবকের বয়স ছিল ২৯ বছর।

আরও পড়ুন, পরিকল্পিতভাবে খুনের অভিযোগ, আমতায় অনিস খানের বাড়ির সামনে পুলিশকে ঘিরে বিক্ষোভ

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, একতারা গ্রামের জ্বালানি পাড়ার এক বাসিন্দা জানিয়েছেন, গত দশ বছর আগে বিয়ে হয়েছিল ওই মহিলার। এটি ছিল তাঁর দ্বিতীয় পক্ষের স্ত্রী। স্বামী ও সৎ ছেলে বাইরে থাকত, এরই মধ্যে প্রতিবেশী দেওরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন মহিলা। স্থানীয় রায়পাড়ায় পিসির বাড়িতে থাকলেও তার আসল বাড়ি সাগরের সাপখালিতে।

এরমাঝেই শনিবার রাতে সৎ ছেলের হাতে ধরা পড়ে তারা। জানাজানি হতেই ওই দিন রাতে দু'জন যে যার বাড়িতে গলায় দড়ির ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়। শোকের ছায়া দুই পরিবারে।
 

Advertisement