scorecardresearch
 

বারুইপুরে প্রকাশ্যে ব্যবসায়ীকে অপহরণ, ৩৩ লক্ষ টাকা মুক্তিপণ দাবি

ধবার বিকেলে ৩টি অটো করে জনা দশেক দুষ্কৃতী হঠাৎই হানা দেয় আবদুল হালিম সর্দারের দোকানে। সেই সময় দোকানেই ছিলেন তিনি। অভিযোগ, জোর করেই দোকান থেকে তুলে নিয়ে যাওয়া হয় তাঁকে। ঘটনার কিছুক্ষণ পর ওই ব্যবসায়ীর স্ত্রীকে ফোন করে ৩৩ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ব্যবসায়ীকে অপহরণ
  • থানায় অভিযোগ দায়ের
  • আতঙ্কে পরিবার

এবার ব্যবসায়ীকে অপহরণের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বারুইপুরের ধোপাগাছি এলাকায়। বুধবার বিকেলে দোকান থেকেই অপহরণ করা হয় আবদুল হালিম সর্দার নামে ওই ব্যবসায়ীকে। শুধু তাই নয়, ইতিমধ্যেই ৩৩ লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে ফোনও করা হয়েছে অপহৃত ব্যবসায়ীর স্ত্রীকে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। আতঙ্কে অপহৃত ব্যবসায়ীর পরিবার। 

জানা গিয়েছে, বুধবার বিকেলে ৩টি অটো করে জনা দশেক দুষ্কৃতী হঠাৎই হানা দেয় আবদুল হালিম সর্দারের দোকানে। সেই সময় দোকানেই ছিলেন তিনি। অভিযোগ, জোর করেই দোকান থেকে তুলে নিয়ে যাওয়া হয় তাঁকে। ঘটনার কিছুক্ষণ পর ওই ব্যবসায়ীর স্ত্রীকে ফোন করে ৩৩ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

এই প্রসঙ্গে, অপহৃত ব্যবসায়ীর স্ত্রী মিনা সর্দার জানান, তিনি বাড়ির বাইরে ছিলেন। অন্যান্য লোকজনের মুখ থেকে জানতে পারেন যে তাঁর স্বামীকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। অপহরণকারীদের দলে আনোয়ার এবং পারুল বিবি বলে দু'জন ছিল বলে জানা গিয়েছে। মিনা সর্দারের দাবি, তাঁকে একবার ফোন করে ৩৩ লক্ষ টাকা মুক্তিপণ চাওয়া হয়েছে। তারপর বেশ কয়েকবার তাঁর স্বামীর মোবাইল থেকে ফোন করে বলা হয়, টাকা না দিলে কিডনি কেটে নেওয়া হবে। এমনকী টাকা না দিলে তাঁর স্বামীকে কেটে টুকরো টুকরো করে ফেলার হুমকিও দেওয়া হয়েছে বলে দাবি মীনা সর্দারের। 

ঘটনার প্রত্যক্ষদর্শী এক যুবক জানাচ্ছেন, আনোয়ার হালিমের দোকানে তাঁর সঙ্গে কথা বলছিল। হঠাৎই সেখানে তিনটি অটো আসে। অটোগুলি থেকে কয়েকজন নামে। এরপর আনোয়ার ও অটো থেকে নামা লোকজনেরা হালিমকে তুলে নিয়ে চলে যায়। ওই প্রত্যক্ষদর্শীর দাবি, তিনি বাধা দিতে গিয়েছিলেন। কিন্তু তাঁকে ৪-৫ জন চেপে ধরে রাখে। ঘটনায় ইতিমধ্যেই থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। ব্যবসায়ীর স্ত্রী জানাচ্ছেন, আনোয়ার নামে ওই ব্যক্তি তাঁদের পরিচিত। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এদিকে এই ঘটনার জেরে স্থানীয় ব্যবসায়ীদের মধ্যেও ছড়িয়েছে ব্যাপক আতঙ্ক।

আরও পড়ুন - হোটেলে শারীরিক সম্পর্কের পর ৩ যৌনকর্মীকে খুন সিরিয়াল কিলারের

 

 
; ; ;