scorecardresearch
 

Kalighat Metro Suicide: কালীঘাটে লাইনে ঝাঁপ, কোথায় কোথায় ব্যাহত মেট্রো সার্ভিস

কালীঘাট মেট্রোর ডাউন লাইনে এক ব্যক্তির ঝাঁপ। যার জেরে ব্যাহত পরিষেবা। আপাতত দক্ষিণেশ্বর থেকে ময়দান এবং কবি সুভাষ থেকে টালিগঞ্জ পর্যন্ত মেট্রো চলাচল করছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • কালীঘাট মেট্রোর ডাউন লাইনে এক ব্যক্তির ঝাঁপ
  • যার জেরে ব্যাহত হয় পরিষেবা
  • দক্ষিণেশ্বর থেকে ময়দান এবং কবি সুভাষ থেকে টালিগঞ্জ পর্যন্ত মেট্রো পরিষেবা চালু রাখা হয়

Kalighat Metro Suicide: কালীঘাট মেট্রোর (Kalighat Metro) ডাউন লাইনে এক ব্যক্তির ঝাঁপ। যার জেরে ব্যাহত হয় পরিষেবা। দক্ষিণেশ্বর থেকে ময়দান এবং কবি সুভাষ থেকে টালিগঞ্জ পর্যন্ত মেট্রো পরিষেবা চালু রাখা হয়। বাকি স্টেশনে থমকে যায় মেট্রোর যাত্রা। বৃহস্পতিবার সকাল ১০টা ১০ মিনিট নাগাদ আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটে। দেড় ঘণ্টা মেট্রো পরিষেবা কার্যত থমকে যায়।

জানা যায়, কালীঘাট মেট্রো স্টেশনে এক ব্যক্তি ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে। ব্যক্তির বয়স ৫০-এর ওপর। দেহ দু'ভাগ হয়ে যায়। পাওয়ার ব্লক নিয়ে মৃত ব্যক্তির দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয়। তবে, এই ঘটনার জেরে অফিসের ব্যস্ত সময়ে মেট্রো পরিষেবা ব্যাহত হয়। বেশ খানিকক্ষণ মেট্রো পাওয়া যায়নি।

পরিষেবা ব্যাহত হলে মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানান, দক্ষিণেশ্বর থেকে ময়দান স্টেশন পর্যন্ত মেট্রো চলাচল চালু রাখা হয়। অন্যদিকে, কবি সুভাষ স্টেশন থেকে টালিগঞ্জ স্টেশন পর্যন্ত মেট্রো চালু রাখা হয়। 

মেট্রো রেলের তরফে জানানো হয়, পরিষেবা দ্রুত স্বাভাবিক করে দেওয়া হবে। সেইমতো ঘণ্টা দেড়েক চরম ভোগান্তির পর এখন স্বাভাবিক হয়েছে মেট্রো চলাচল।

Advertisement