scorecardresearch
 

Teacher Arrested for Molesting Student: বারুইপুর: টিউশানিতে যৌন লালসার শিকার স্কুলছাত্রী, ধৃত শিক্ষক

ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল শিক্ষকের বিরুদ্ধে। অভিযুক্ত গৃহশিক্ষক শুভাশিস বন্দ্য়োপাধ্যায়কে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি বারুইপুরের মাস্টারপাড়ার।

Advertisement
ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার শিক্ষক। (প্রতীকী ছবি) ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার শিক্ষক। (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • বারুইপুরে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল শিক্ষকের বিরুদ্ধে।
  • অভিযুক্ত গৃহশিক্ষক শুভাশিস বন্দ্য়োপাধ্যায়কে গ্রেফতার করেছে পুলিশ।
  • রবিবার রাতে বারুইপুর থানায় শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা ছাত্রীর পরিবার।

ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল শিক্ষকের বিরুদ্ধে। অভিযুক্ত প্রাইভেট টিউটর শুভাশিস বন্দ্য়োপাধ্যায়কে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি বারুইপুরের মাস্টারপাড়ার।

রবিবার রাতে বারুইপুর থানায় শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন ছাত্রীর পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে শিক্ষককে গ্রেফতার করে বারুইপুর থানার পুলিশ। ঘটনার তদন্তে নেমেছেন পুলিশ আধিকারিকরা। 

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, শুভাশিস বন্দ্যোপাধ্যায় নামের ওই শিক্ষকের কাছে প্রাইভেট টিউশানি পড়তে যেত দ্বাদশ শ্রেণীর ছাত্রী। অভিযোগ, শনিবার পড়তে গেলে অভিযুক্ত শিক্ষক ছাত্রীর সঙ্গে অশালীন ব্যবহার করে। এরপর বাড়ি ফিরেই ওই ছাত্রী সমস্ত ঘটনা পরিবারের সদস্যদের জানায়।

আরও পড়ুন: RG Kar Woman Doctor Death Case LIVE Update: ৪ জন ইন্টার্ন ডাক্তারকে সমন লালবাজারের, আজ থেকে কর্মবিরতিতে সরকারি-বেসরকারি হাসপাতালের ডাক্তাররা

এরপরেই পরিবারের সদস্যরা রবিবার থানায় এই বিষয়ে অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে এর আগেও এই ধরনের অভিযোগ রয়েছে বলে জানা গিয়েছে।

প্রাইভেট টিউশনির পাশাপাশি বারুইপুরের একটি বেসরকারি স্কুলেও শিক্ষক ছিল অভিযুক্ত শুভাশিস। সেখান থেকেও এই একই ধরনের অভিযোগে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছিল। তারপর মূলত প্রাইভেট টিউশনিই করত ওই শিক্ষক।

ছাত্রীর পরিবারের দাবি, অভিযুক্ত শিক্ষককে কঠোর শাস্তি দেওয়া হোক। 

প্রসঙ্গত, সম্প্রতি আরজি কর কাণ্ডের পর মহিলাদের নিরাপত্তা নিয়ে নতুন করে প্রশ্ন উঠতে শুরু করেছে। এমনই প্রেক্ষাপটে বারুইপুরের এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। 

ঘটনার তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিশ। আজ, সোমবার ধৃতকে আদালতে তোলা হবে।

আরও পড়ুন

Advertisement