scorecardresearch
 

পুলিশকর্মী সহ চারজনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ তুলে তেলঙ্গানায় আত্মঘাতী মহিলা

পুলিশকর্মী সহ চারজনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ তুলে তেলেঙ্গানায় আত্মঘাতী মহিলা। এলাকায় শুরু হয়েছে ব্যাপক উত্তেজনা।

Advertisement
গণধর্ষণের অভিযোগ তুলে আত্মঘাতী মহিলা গণধর্ষণের অভিযোগ তুলে আত্মঘাতী মহিলা
হাইলাইটস
  • তেলেঙ্গানায় আত্মঘাতী মহিলা
  • চারজনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ
  • অভিযুক্তদের মধ্যে রয়েছেন পুলিশকর্মীও

তেলেঙ্গানার মাহাবুবাবাদ জেলায় এক ২৩ বছর বয়সী মহিলা একজন পুলিশ কনস্টেবল সহ চারজনের বিরুদ্ধে  গণধর্ষণের অভিযোগ তুলেছেন। বিষয়টি নিয়ে তদন্তের আগেই তিনি বিষ খেয়ে আত্মহত্যা করেছেন। যার পর ঘটনার তীব্রতার মাত্রা বেড়ে গিয়েছে। শুরু হয়েছে বিক্ষোভ, গোলমাল, উত্তেজনা।

বুধবার, ২৩ ফেব্রুয়ারি মাহাবুবাবাদ জেলার নেলিকুদুর থানায় একটি রিট পিটিশন দায়ের করা হয়েছিল। আবেদনে অভিযোগ করা হয়েছে যে ১৬ ফেব্রুয়ারি, নির্যাতিতা তার বন্ধুর বাড়িতে রাত্রিযাপন করতে গেলে তাঁকে গণধর্ষণ করা হয়েছিল। তিনি অভিযোগ করেন যে ১৭ ফেব্রুয়ারিও একই বন্ধুর সাথে দেখা করতে গেলে তাঁকে আবার ধর্ষণ করা হয়েছিল।

১৮ ফেব্রুয়ারি বাড়ি ফেরার পর সকাল ৮ টার দিকে তার ভাই তাকে বিষ পান করতে দেখেন। তিনি সঙ্গে সঙ্গে তাকে মাহাবুবাবাদের আঞ্চলিক হাসপাতালে নিয়ে যান।

গত ২২ ফেব্রুয়ারি মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি অভিযোগ করেছেন যে তিনি বিষ খেয়েছিলেন কারণ ১৭ এবং ১৮ ফেব্রুয়ারি চারজন তাকে গণধর্ষণ করেছিল।

পিটিশনের বিষয়বস্তুর উপর ভিত্তি করে, IPC-এর ৩৪ ধারা সহ ৩৭৬(D), ৩০৬, ৩৫৪(D) এর অধীনে একটি FIR নথিভুক্ত করা হয়েছিল।

অভিযুক্তদের মধ্যে একজন পুলিশ কনস্টেবল বলে জানা গেছে। অন্য একজন অভিযুক্ত মন্ডল পরিষদের টেরিটোরিয়াল কনস্টিটিউয়েন্সির (এমপিটিসি) সদস্যের স্বামী বলে অভিযোগ।তেলেঙ্গানার মাহাবুবাবাদ জেলায় ওই ২৩ বছর বয়সী মহিলা একজন পুলিশ কনস্টেবল সহ চারজনের দ্বারা গণধর্ষণের অভিযোগ করার পরে বিষ খেয়ে আত্মহত্যা করেছেন।

Advertisement