scorecardresearch
 

3 Years Old Child Kidnapped And Sold: ৩ বছরের শিশুকে অপহরণ করে ৫০০ টাকায় মধুচক্রে বেচে দিল ভাড়াটে

3 Years Old Child Kidnapped And Sold: ৩ বছরের শিশুকে অপহরণ করে মাত্র ৫০০ টাকায় বেচে দিল ভাড়াটে, তোলপাড়

Advertisement
৩ বছরের শিশুকে অপহরণ করে মধুচক্রে বিক্রি ৩ বছরের শিশুকে অপহরণ করে মধুচক্রে বিক্রি
হাইলাইটস
  • ৩ বছরের শিশুকে অপহরণ ভাড়াটের
  • মাত্র ৫০০ টাকায় বিক্রি করে দিল ভাড়াটে
  • মধুচক্রে বেচে দিল ভাড়াটে

বিহারের রাজধানী পাটনাতে একটি তিন বছরের শিশুকে ৫০০ টাকার বিনিময়ে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠেছে। যা সামনে আসার পর তোলপাড় শুরু হয়েছে গোটা দেশজুড়ে। অবশেষে ১৬ দিন পর পুলিশ ওই শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হয়েছে। সঙ্গে এই ঘটনায় দুই মহিলা সহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে এবং এর পিছনে যারা যারা রয়েছে তাদের খোঁজার চেষ্টা করছে পুলিশ।

আরও পড়ুনঃ Darjeeling Hotels AT Below 500 Rupees : পকেটে মাত্র ৫০০ টাকা থাকলেই দার্জিলিঙে থাকা নিয়ে চিন্তা নেই, রইল তালিকা

৩ বছরের শিশু আচমকা গায়েব

পুলিশের বক্তব্য অনুযায়ী ২২ জুন পীরবাহার থানা এলাকায় লাডো নামে তিন বছরের একটি শিশু আচমকা গায়েব হয়ে যায়। পরিবার-পরিজনের লোকজন ভাড়াটে শাবির খানের উপর অপহরণের অভিযোগ তোলেন। পুলিশ ঘটনার দিকে গুরুত্ব সহকারে গ্রহণ করে তদন্ত শুরু করে এবং এলাকার লাগিয়ে রাখা একাধিক সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজ বের করে তল্লাশি শুরু করে।

সিসিটিভি ফুটেজ দেখে হদিশ শিশুটির

তাতে দেখা যায় যুক্ত সাবির খানের সঙ্গেই বাচ্চাটিকে শেষবার দেখা গিয়েছে। এরপরই পুলিশ সময় নষ্ট না করে শাবিরকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে। এর পরে জানা যায় যে বাচ্চাটিকে অভিযুক্ত শাবির, পাটনা স্টেশনে বাচ্চাদের দিয়ে ভিক্ষা চালানোর Racket এর মাথা রুক্মিণীদেবীর কাছে শুধুমাত্র ৫০০ টাকায় বিক্রি করে দিয়েছে। যখন রুক্মিণীকে গ্রেফতার করা হয় এবং তাকে জিজ্ঞাসাবাদ করা হয় তখন সে জানান যে রেখা নামের একটি মহিলার কাছে বাচ্চাটি রয়েছে। কিন্তু তিনি রেখাদেবীর ঠিকানা জানেন না।

লালজোটিলা থেকে উদ্ধার শিশুটি

এরই মধ্যে পাটনার লালজোটিলার একটি বাড়িতে লাগাতার বাচ্চাটি কান্নার আওয়াজ শোনা যাচ্ছিল। সামাজিক সংস্থার সঙ্গে জড়িত লোকেরা এটা বুঝতে পারে। এরপর তারা খোঁজ খবর করে জানতে পারে যে সেক্স Racket চালানো হচ্ছে। তারা খদ্দের সেজে সেখানে ঢোকে। এরপর বাচ্চাটিকে সেখানে দেখে উদ্ধার করে এবং পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে চক্রের লোকজনকে ধরে।

Advertisement

আরও পড়ুনঃ অবিশ্বাস্য! ট্রেনে ভারত থেকে নেপাল চলুন মাত্র ২০ টাকায়

অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ জারি

পুলিশ বাচ্চাটির পরিজনদের কাছে পাঠিয়ে দিয়েছে অভিযুক্তদের গ্রেফতার করে জেল পাঠিয়ে দেওয়া হয় গ্রেফতার লোকেদের মধ্যে সাবির খান রয়েছে রেখা দেবী বাচ্চা চোর রেকেট এর পান্ডা বলে জানা গিয়েছে পার্টনার এসএসপি মানবজমিন সিংহ দিল্লিতে জানিয়েছেন যে অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ চলছে এবং এরকম আরো কোনো বাচ্চা তাদের র্যাকেটের মাধ্যমে পাচার বা কোন জায়গায় বিক্রি করা হয়েছে কিনা জানার চেষ্টা করা হচ্ছে।

 

Advertisement