scorecardresearch
 

Ustad Rashid Khan : শিল্পী রশিদ খানকে প্রাণনাশের হুমকি! ৫০ লক্ষ টাকা দাবি, ধৃত ২

Ustad Rashid Khan: শিল্পী রশিদ খানকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। তাঁর কাছ থেকে ৫০ লক্ষ টাকা চাওয়া হয়। ঘটনায় যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে ২ ব্যক্তিকে। 

Advertisement
ওস্তাদ রশিদ খান। ছবি সৌজন্য: ফেসবুক ওস্তাদ রশিদ খান। ছবি সৌজন্য: ফেসবুক
হাইলাইটস
  • শিল্পী রশিদ খানকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ
  • তাঁর কাছ থেকে ৫০ লক্ষ টাকা চাওয়া হয়েছে
  • ঘটনায় যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে ২ ব্যক্তিকে

Ustad Rashid Khan: শিল্পী রশিদ খানকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। তাঁর কাছ থেকে ৫০ লক্ষ টাকা চাওয়া হয়। ঘটনায় যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে ২ ব্যক্তিকে। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম অবিনাশকুমার ভারতী এবং দীপক আউলাখ। চলতি মাসের ৯ তারিখ নেতাজিনগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। হুমকির ঘটনার জেরে পুজোর সময় কার্যত বাড়িতেই বন্দি হয়ে থাকতে ওস্তাদ রশিদ খান এবং তাঁর পরিবারের সদস্যদের।

ভয় পেয়েছিলাম খুব
রশিদ খান জানান, অফিস তাদের কাজ দিয়েছিল। আমি তো এ ব্য়াপারে জানতাম না। হুমকি আসছিল। খুব ভয় পেয়ে গিয়েছিলাম। পুলিশ খুব ভাল কাজ করেছে। পুলিশে অভিযোগ জানানোর পর নিরাপত্তা পেয়েছি। ফোন করে হুমকি দিত। তবে পুলিশ আশ্বাস দিয়েছিল। পুজো মাটি হয়ে গেল। আমি তো কারও খারাপ চাইনি, খারাপ করিনি।

বাড়ি থেকে বেরোলেই গুলি!
এমনই হুমকি দেওয়া হত তাঁকে। রশিদ খান জানিয়েছেন, আসলে তাই বলে হত। রোজ এ রকমই বলত। একটু বেরোলেই গুলি করব। আমার ছেলে, মেয়েকে হুমকি। কী বলব আর। কিছু বলার নেই। কী কারণে টাকা চেয়েছিল? এই প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি কী করে বলব! টাকার দাবি ওদের। ওরা ফোন করেছে আমাদের। আমি তো টাটা-বিড়লা নই। ৫০ লক্ষ টাকা ২০ লক্ষে নেমে আসে। যে মেসেজ আসছিল, তা আসা বন্ধ হয়ে গেল। সে তো কী করে পয়সা বের করবে,সেটাই দেখবে না। 

ঘটনার তদন্ত করছে পুলিশ। এই ঘটনার সঙ্গে আর কেউ যুক্ত আছে কিনা, দেখা হচ্ছে।

 

Advertisement