scorecardresearch
 

Uttar Pradesh Crime : সোশাল মিডিয়ায় আলাপ, TikTok গার্লকে বিয়ের টোপ দিয়ে লখনউয়ে ধর্ষণ, গর্ভপাতের অভিযোগ!

Uttar Pradesh Crime : নির্যাতিতা ওই যুবক এবং তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে লখনউয়ের ইন্দিরানগর থানায় অভিযোগ দায়ের করেছেন। তাঁর কাছ থেকে টাকা নেওয়ারও অভিযোগ উঠেছে।

Advertisement
লখনউয়ের এক যুবতীকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ (প্রতীকী ছবি) লখনউয়ের এক যুবতীকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • মুম্বইয়ের বাসিন্দা এক টিকটক গার্ল মারাত্মক অভিযোগ তুলেছেন
  • তাঁর অভিযোগের তির লখনউয়ের এক টিকটকার এবং বিজেপি নেত্রীর ভাইয়ের দিকে
  • বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মাসের পর মাস তাঁকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ

মুম্বইয়ের বাসিন্দা এক টিকটক গার্ল মারাত্মক অভিযোগ তুলেছেন। তাঁর অভিযোগের তির লখনউয়ের এক টিকটকার এবং বিজেপি নেত্রীর ভাইয়ের দিকে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মাসের পর মাস তাঁকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। আরও অভিযোগ, জোর করে গর্ভপাতও করা হয়েছে।

থানায় অভিযোগ দায়ের
নির্যাতিতা ওই যুবক এবং তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে লখনউয়ের ইন্দিরানগর থানায় অভিযোগ দায়ের করেছেন। তাঁর কাছ থেকে টাকা নেওয়ারও অভিযোগ উঠেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বারাণসীর বাসিন্দা
আদতে ওই যুবতী বারাণসীর বাসিন্দা। তিনি কাজের সূত্রে গিয়েছিলেন মুম্বই। সেখানে ইউটিউব, ইন্সটাগ্রাম এবং অন্যান্য সোশাল মিডিয়ায় গান করে এবং ভিডিও বানিয়ে উপার্জন করতেন। তাঁর হাজারো ফলোয়ার রয়েছে।

সোশাল মিডিয়ায় আলাপ
করোনা সংক্রমণের সময় তাঁর সঙ্গে আলাপ হয় অভিযুক্ত রাজন তেওয়ারির। সে টিকটক এবং সোশাল মিডিয়ায় ভিডিও বানায়। সে নিজের ভিডিও তৈরি করত।

পরিচয়ের সময় ওই যুবক নিজেকে ব্যবসায়ী বলে পরিচয় দেয়। প্রোডাকশন হাউজ খুলে সিনেমা তৈরির পরিকল্পনার কথাও জানায়। ধীরে ধারে পরিচয় গভীর হয়। 

বিয়ের প্রতিশ্রুতি
এরপর ওই যুবক তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দেয় বলে দাবি তরুণীর। আর তারপর তাঁকে লখনউ ডেকে নেয়। আর তারপর তাঁর ওপর নির্যাতন চালানো হয়। সে সময় তিনি গর্ভবতী হয়ে পড়েন। জোর করে তাঁর গর্ভপাদত করানো হয় বলে অভিযোগ।

আলাদা থাকার ব্য়বস্থা
ওই যুবক আলাদা ফ্ল্যাটে থাকত। আর সে সময় ওই তরুণীর কাছ থেকে বিভিন্ন সময়ে অনেক টাকা হাতিয়ে নিয়েছে। ওই তরুণী বিয়ের কথা বলেন। আর তখন শুরু হয় অত্যাচার। তাঁকে ধাক্কা মেরে বাড়ির বাইরে বের করে দেওয়া হয়।

বাড়িতে জানানোয় উল্টো প্রতিক্রিয়া
তিনি যখন এই কথা ওই তরুণের বাড়ির সদস্যদের জানান, তারা তো পাশেই দাঁড়ায়নি। উল্টে হুমকি দেয়। তার বোন নিজেকে বিজেপি নেত্রী বলে পরিচয় দেয়। আর মারধর করে ভাগিয়ে দেয়।

Advertisement

নির্যাতিতার ৮ মাসের এক সন্তান রয়েছে। এখন তাকে নিয়ে দোরে দোরে ঘুরে বেরাচ্ছেন। তিনি ওই যুবক এবং তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

 

Advertisement