scorecardresearch
 

Youth Commit Suicide In Maynaguri: প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের VIDEO VIRAL, আত্মঘাতী ময়নাগুড়ির যুবক

Youth Commit Suicide In Maynaguri: আপত্তিকর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় আত্মঘাতী হলেন ময়নাগুড়ির যুবক! আত্মহত্যা করার আগে নিজের মোবাইলে একটি ভিডিও রেকর্ড করেন তিনি। সেখানে তাঁর কিছু বন্ধুর বিরুদ্ধে আপত্তিকর ভিডিও ছড়ানোর অভিযোগ জানিয়েছেন ওই যুবক। তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement
প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের VIDEO VIRAL, আত্মঘাতী ময়নাগুড়ির যুবক প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের VIDEO VIRAL, আত্মঘাতী ময়নাগুড়ির যুবক
হাইলাইটস
  • প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল
  • ভিডিও করে আত্মঘাতী যুবক
  • আত্মহত্যার চেষ্টা যুবকের প্রেমিকারও

বন্ধুরা তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছিল, এরপর থেকেই সম্পর্কে ও দুই পরিবারে টানাপোড়েন শুরু হয় প্রেমিক-প্রেমিকার। শেষমেষ আত্মহত্যার পথই বেছে নেয় জলপাইগুড়ির ময়নাগুড়ির যুবক। খবর পেয়ে আত্মহত্যার চেষ্টা করেন প্রেমিকাও। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার আগে মোবাইলে একটি ভিডিও করেন ওই যুবক। তাতেই সমস্ত কথা ফাঁস করেন। ওই বন্ধুদের বিরুদ্ধে ব্ল্য়াকমেলের অভিযোগও আনেন। তাঁদের যেন চরম শাস্তি হয়, সেটিও দাবি করেন।

যুবকের বাবার অভিযোগ

আপত্তিকর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় আত্মঘাতী হলেন ময়নাগুড়ির যুবক! আত্মহত্যা করার আগে নিজের মোবাইলে একটি ভিডিও রেকর্ড করেন তিনি। সেখানে তাঁর কিছু বন্ধুর বিরুদ্ধে আপত্তিকর ভিডিও ছড়ানোর অভিযোগ জানিয়েছেন ওই যুবক। ভিডিও ফুটেজ সহ সমস্ত ঘটনার বর্ণনা দিয়ে ওই যুবকের বাবা বৃহস্পতিবার ময়নাগুড়ি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তারপরই অভিযুক্ত তিনজনকে আটক করেছে ময়নাগুড়ি থানার পুলিশ।

ঘটনার নেপথ্যে

মৃতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই যুবক-যুবতীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কয়েকজন বন্ধু ওই যুবক ও তাঁর বান্ধবীর কোনও একটি ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। ওই যুবকের অনুরোধ করা সত্ত্বেও ভিডিওটি ডিলিট করেননি তারা। এমনকী উল্টো ওই যুবককে তারা নানাভাবে ব্ল্যাকমেল করছিল বলেও অভিযোগ। ভিডিওটি পরিবারের সদস্যদের হাতেও চলে আসে। এই নিয়ে যুবক-যুবতীর পরিবারে অশান্তি শুরু হয়।

এরপরই চরম পরিণতি বেছে নেয় যুবক

এই পরিস্থিতিতে বুধবার সন্ধ্যায় ওই যুবক তাঁর পরিবারের উদ্দেশ্যে নিজের মোবাইলে একটি ভিডিও রেকর্ড করে আত্মহত্যা করেন। সেখানে ওই যুবক দাবি করেন, তাঁর আপত্তিকর ভিডিও ভুলবশত তাঁর এক বন্ধুর কাছে চলে গিয়েছিল। পরে ওই ভিডিও তার কয়েকজন বন্ধু মিলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। তাঁর মৃত্যুর পর পরিবার যেন ওই বন্ধুদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করে। এরপরই বৃহস্পতিবার বাড়ির সদস্যরা ঝুলন্ত অবস্থায় তাঁকে উদ্ধার করেন। তাঁক স্থানীয় চূড়াভাণ্ডার প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। পরিস্থিতি আশঙ্কাজনক থাকায় সেখান থেকে তাঁকে জলপাইগুড়ি সুপারস্পেশালিটি হাসপাতালে রেফার করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বৃহস্পতিবার দেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

Advertisement

খবর পেয়ে আত্মহত্যার চেষ্টা যুবতীরও

অপরদিকে যুবকের মৃত্যুর খবর পেয়ে এদিন যুবতীও বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন বলে। তিনিও হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনায় চার বন্ধুর নামে লিখিত অভিযোগ দায়ের করেন মৃত যুবকের বাবা।। ঘটনার বিষয়ে ময়নাগুড়ি থানার আইসি তমাল দাস সংবাদমাধ্যমকে জানান, অভিযোগ খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

 

Advertisement