scorecardresearch
 

West Bengal Teacher Recruitment Scam: চাপের মুখে কুন্তলের থেকে নেওয়া গাড়ির টাকা ফেরালেন বনি

কুন্তল জেরার মুখে ইডি আধিকারিকদের কাছে দাবি করেছিলেন, নিয়োগ দুর্নীতিতে তোলা টাকার মধ্যে তিনি বনিকে ৪৪ লক্ষ দিয়েছিলেন গাড়ি কিনতে। ২০১৮ সালের ৩১ অক্টোবর এজেসি বোস রোডের একটি শোরুম থেকে ল্য়ান্ডরোভারের ডেলিভারি নিয়েছিলেন বনি।

Advertisement
কুন্তলের থেকে নেওয়া গাড়ি কেনার টাকা ফেরালেন বনি কুন্তলের থেকে নেওয়া গাড়ি কেনার টাকা ফেরালেন বনি
হাইলাইটস
  • গাড়ি কেনার ৪৪ লক্ষ টাকা তুলে দিয়েছেন বনি
  • জেরায় বনি ইডিকে জানিয়েছিলেন, কুন্তলের দেওয়া টাকায় তিনি গাড়ি কিনেছিলেন

নিয়োগ দুর্নীতিতে ধৃত তৃণমূল নেতা কুন্তল ঘোষের (Kuntal Ghosh) থেকে নেওয়া টাকা ফেরালেন অভিনেতা সেনগুপ্ত (Bonny Sengupta)। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED) সূত্রে খবর, গাড়ি কেনার ৪৪ লক্ষ টাকা তুলে দিয়েছেন বনি। সূত্রের খবর, বৃহস্পতিবার সরাসরি কুন্তলের অ্যাকাউন্টে টাকা জমা করে দিয়েছেন বনি। এছাড়াও ইডি-কে টাকা ফিরিয়েছেন কুন্তলের বন্ধু সোমা চক্রবর্তীও। যদিও কুন্তলের অ্যাকাউন্ট ইতিমধ্যেই ফ্রিজ করেছে ইডি। কুন্তলের মোট ১০টি অ্যাকাউন্ট ফ্রিজ করা হয়েছে বলে ইডি সূত্রে খবর। 

নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত হুগলির বলাগড়ের যুব তৃণমূল নেতা কুন্তল জেরায় অনেক তথ্য দিয়েছেন ইডি-কে। সেই সূত্রেই উঠে আসে বনির নাম। কুন্তল জেরার মুখে ইডি আধিকারিকদের কাছে দাবি করেছিলেন, নিয়োগ দুর্নীতিতে তোলা টাকার মধ্যে তিনি বনিকে ৪৪ লক্ষ দিয়েছিলেন গাড়ি কিনতে। ২০১৮ সালের ৩১ অক্টোবর এজেসি বোস রোডের একটি শোরুম থেকে ল্য়ান্ডরোভারের ডেলিভারি নিয়েছিলেন বনি। গাড়ির রেজিস্ট্রেশন হয়েছিল আলিপুরে। তখন গাড়িটির দাম ছিল ৫৬ লক্ষ টাকা। ৪৪ লক্ষ টাকা শোরুমে দিয়েছিলেন কুন্তল। বাকি টাকা দিয়েছিলেন বনি। 

আরও পড়ুন: Kolkata Crime: ছাগলের আড়ালে লক্ষ লক্ষ নগদ-কোটি টাকার ড্রাগ, সল্টলেকে মহিলা সহ ধৃত ২

ইডি সূত্রে আরও খবর, কুন্তলের অ্যাকাউন্ট থেকে বিভিন্ন অ্যাকাউন্টে যে টাকা পাঠানো হয়েছিল। সেই টাকার মধ্যে ১ কোটি টাকা ফেরানো গিয়েছে।

Advertisement

Advertisement