scorecardresearch
 
দেশ

Abhishek Banerjee on Tripura CM Biplab Deb : আগরতলায় দাঁড়িয়ে বিপ্লব দেবকে যে ১০ বাণে বিঁধলেন অভিষেক

TMC All India General Secretary Abhishek Banerjee attacks Tripura CM Biplab Deb in Agartala abk one
  • 1/11

Abhishek Banerjee on Tripura CM Biplab Deb: আগরতলায় দাঁড়িয়ে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব (Tripura CM Biplab Deb), ত্রিপুরার বিজেপি সরকারকের তুলোধোনা করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (TMC All India General Secretary Abhishek Banerjee)।

TMC All India General Secretary Abhishek Banerjee attacks Tripura CM Biplab Deb in Agartala abk two
  • 2/11

উপড়ে ফেলব বিজেপিকে
২০২৩-এ বিধানসভা ভোটে সেখান থেকে বিজেপি সরকারকে উপড়ে ফেলার ডাক দিলেন তিনি (TMC All India General Secretary Abhishek Banerjee)। বাংলার জন্য তৃণমূল কী কাজ করেছে, সেই খতিয়ান তুলে ধরেন। সেখানে সভা করা নিয়ে বেশ ঝক্কি পোহাতে হয়েছে তাদের। শেষ পর্যন্ত আদালত সভা করার অনুমতি দিয়েছে।

TMC All India General Secretary Abhishek Banerjee attacks Tripura CM Biplab Deb in Agartala abk three
  • 3/11

কাল কোর্টে, এবার ভোটে
রবিবার অভিষেক (TMC All India General Secretary Abhishek Banerjee) বলেন, কাল কোর্টে জিতেছি, ২৩-এ ভোটে জিতব। করোনার থেকে বিপজ্জনক ভাইরাস বিজেপি। একটাই ভ্যাক্সিন রয়েছে। তার নাম মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথম ভোট ২৫ নভেম্বর, দ্বিতীয় ডোজ ২০২৩-এ।

TMC All India General Secretary Abhishek Banerjee attacks Tripura CM Biplab Deb in Agartala abk four
  • 4/11

বিপ্লব দেব বিগ ফ্লপ দেব
তিনি (TMC All India General Secretary Abhishek Banerjee) বলেন, এখন বিপ্লব দেব (Tripura CM Biplab Deb) বিগ ফ্লপ দেব হয়ে গিয়েছে! ক্লাবের প্রেসিডেন্ট হওয়ার যোগ্যতা নেই। কালীপুজোর পর আবার আসছি। আবার আটকাবেন, আবার ঢুকব।

TMC All India General Secretary Abhishek Banerjee attacks Tripura CM Biplab Deb in Agartala abk five
  • 5/11

দুয়ারে গুন্ডা
তিনি বলেন, দুয়ারে গুন্ডাকে দুয়ারে সরকারে পরিণত করতে হবে। যেমন বাংলায় হয়েছে। তলায় তলায় নিঃশব্দ বিপ্লব শুরু হয়ে গিয়েছে।

TMC All India General Secretary Abhishek Banerjee attacks Tripura CM Biplab Deb in Agartala abk six
  • 6/11

পারলে আটকে রাখুন
অভিষেক (TMC All India General Secretary Abhishek Banerjee) বলেন, এত ভয় কীসের! দুয়ারে গুন্ডা, এত ভয় কীসের। আমাকে আটাকাতে ত্রিপুরায় ১৪৪ ধারা জারি করতে হয়েছে। আমি আসব বলে বিধি পাল্টে দিয়েছে। কাউকে ঢুকতে দেবে না! এবার লড়াইয়ের সামনে রয়েছে তৃণমূল। কত ধানে কত চাল। ২০২৩-এর আগে এখানে বসে থাকবে। পারলে আটকে রাখুন। এক ছটাক জমি ভারতীয় জনতা পার্টি আর বিপ্লব দেব (Tripura CM Biplab Deb)-কে ছাড়ব না। কাল তো সভা আটকানোর চেষ্টা করেছেন।

TMC All India General Secretary Abhishek Banerjee attacks Tripura CM Biplab Deb in Agartala abk seven
  • 7/11

আবার আসব
তিনি (TMC All India General Secretary Abhishek Banerjee) বলেন, আমি আগামী মাসে আরও ২-৩ বার আসব। আপনার সরকার আমি ভাঙতে চাই না। আপনার ডানদিক থেকে বাঁদিকে যাঁরা ঘোরে, তাঁরা সবাই আমার সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। আমরা সরকার ভাঙার রাজনীতি করি না। ২০২৩-এ আমরা গোহার হারাব। 

TMC All India General Secretary Abhishek Banerjee attacks Tripura CM Biplab Deb in Agartala abk eight
  • 8/11

এক কথার ছেলে
তিনি বলেন, আমি এক কথার ছেলে। যা বলি, তাই করি। যারা পাপ আজকে করছে, পাঁচ বছর দিয়ে প্রায়শ্চিত্ত করাব। বাংলায় হলে ত্রিপুরায় হবে না কেন? আমি যা বলি,তা-ই করি। না হলে এক বাপের ব্য়াটা নই।

TMC All India General Secretary Abhishek Banerjee attacks Tripura CM Biplab Deb in Agartala abk nine
  • 9/11

শিল্প নেই ত্রিপুরায়
এদিন তিনি বলেন, এখানে কর্মসংস্থানের অবস্থা দেখুন। রোজ পার্টি অফিস ভেঙে দেওয়া হলে, সংবাদ মাধ্যমের অফিসে ভেঙে দিলে, এখানে শিল্প হতে পারে? ১০ বছর মমতা বন্দ্যোপাধ্য়ায় কী কাজ করেছেন, আর আপনি সাড়ে ৩ বছরে কী কাজ করেছেন, তুলনা করে দেখুন।

TMC All India General Secretary Abhishek Banerjee attacks Tripura CM Biplab Deb in Agartala abk ten
  • 10/11

ডবল ইঞ্জিনকে কটাক্ষ
ডবল ইঞ্জিন সরকার মডেলের কড়া সমালোচনা করেন তিনি। বলেন, ডবল ইঞ্জিন মানে এখানেও চুরি করা যাবে, দিল্লিতেও। এর থেকে ভাল সিপিআইএম ছিল। স্বাধীনতাটুকু ছিল। একটা লোক যদি আসেন, হোটেলে রুম দিচ্ছে না।

TMC All India General Secretary Abhishek Banerjee attacks Tripura CM Biplab Deb in Agartala abk twelve
  • 11/11

পুরভোটে লড়বে তৃণমূল
পুরসভা ভোট লড়বে তৃণমূল জানিয়ে দিলেন তিনি। এর পাশাপাশি অভিযোগ করেন, সুস্মিতা দেবের ওপর হামলা করা হচ্ছে। কী অবস্থা করেছে রাজ্যটার। এটা সরাতে না পারলে আফগানিস্তানের মতো অবস্থা হবে ত্রিপুরার।

 
; ; ;