scorecardresearch
 

গুরুগ্রামে আচমকা ধসে পড়লো অ্যাপার্টমেন্টের ছাদ, মৃত ১, ধ্বংসস্তূপে আটক ২

হরিয়ানার গুরুগ্রামে আচমকা ধসে পড়লো ঝাঁ চকচকে অ্যাপার্টমেন্টের ছাদ। ঘটনায় চাপা পড়ে মৃত ১, ধ্বংসস্তুপে আটকে রয়েছেন ২ জন। উদ্ধার কাজ শুরু হয়েছে।

Advertisement
গুরুগ্রামে ভেঙে পড়া অ্যাপার্টমেন্ট গুরুগ্রামে ভেঙে পড়া অ্যাপার্টমেন্ট
হাইলাইটস
  • গুরুগ্রামে আচমকা ধসে পড়লো অ্যাপার্টমেন্টের ছাদ
  • মৃত ১, ধ্বংসস্তুপে আটক ২
  • উদ্ধার কাজ চালু

ঝাঁ চকচকে অ্যাপার্টমেন্ট। বাইরে থেকে দেখে মনেই হবে না, ভিতরে এভাবে ধসে পড়তে পারে। এয়ার কন্ডিশনার থেকে আধুনিক আদব কায়দার সমস্ত মজুত। আর পাঁচটা সন্ধ্যার মতোই চলছিল এদিনও। আচমকা হুড়মুড় করে ঘরের ছাদ ভেঙে পড়লো। আচম্বিত ঘটনার দিশা পাওয়ার আগেই একজনের মৃত্যুর খবর মিলেছে। আরও দুজন ভাঙা চাঙড়ের নীচে আটকে রয়েছে বলে জানা গিয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে হরিয়ানার গুরুগ্রামে। একটি অ্যাপার্টমেন্টের ছাদ ধসে পড়ার পর ধ্বংসস্তূপের নীচে আটকা পড়ে একজনের মৃত্যু হয়েছে এবং অন্য দু'জন মারা গিয়েছেন। পুলিশের ডেপুটি কমিশনার নিশান্ত কুমার যাদব জানিয়েছেন, আটকে পড়া দুজনের একজনকে এখনও খুঁজে পাওয়া যায়নি এবং অনুসন্ধান চলছে।

ঘটনাটি ঘটেছে গুরুগ্রামের ১০৯ নম্বর সেক্টরে চিন্টেল প্যারাডিসো হাউজিং কমপ্লেক্সের ডি ব্লকের ৬ষ্ঠ তলায়। মেঝেতে একটি রুম সংস্কার করা হয়েছিল এবং এর ড্রয়িং রুমের মেঝে ধসে পড়েছিল। ভবনের ষষ্ঠ তলা থেকে শুরু করে নীচতলা পর্যন্ত সব ছাদ ও মেঝে একযোগে ধসে পড়ে।

শুক্রবার সকালে সর্বশেষ আপডেট অনুসারে, এনডিআরএফ এবং এসডিআরএফের দল ঘটনাস্থলে ছিল। ফায়ার ব্রিগেড, পুলিশ এবং অন্যান্য জেলা কর্তৃপক্ষ দুর্ঘটনাস্থলে উদ্ধারে তৎপরতা চালাচ্ছে।

সোসাইটির বাসিন্দারা দুর্বল নির্মাণের জন্য নির্মাতাকে দোষারোপ করেছেন এবং বলেছেন যে তাদের অভিযোগগুলি কান দেওয়া হয়নি। ঘটনার পর থেকে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি প্রকাশ করা হয়নি। বাসিন্দাদের অভিযোগের ভিত্তিতে এ ঘটনায় এফআইআর দায়ের করেছে পুলিশ।

Advertisement