scorecardresearch
 

Gujarat's Navsari Accident: গুজরাতের নাভসারিতে ভয়াবহ দুর্ঘটনা, বাস-SUV সংঘর্ষে মৃত ৯

শনিবার ভোরবেলা গুজরাতের নাভসারিতে (Gujarat's Navsari) ভয়াবহ দুর্ঘটনা (Road Accident)। বাস এবং এসইউভি-র মধ্যে সংঘর্ষে মৃত্যু হয়েছে ৯ জনের। আহত হয়েছেন ৩২ জন। অতিরিক্ত জেলা কালেক্টর কেতন যোশী জানিয়েছেন যে ৩২ জন আহতের মধ্যে ১৭ জনকে ভালসাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement
গুজরাতের নাভসারিতে ভয়াবহ দুর্ঘটনা, বাস-গাড়ির সংঘর্ষে মৃত ৯ গুজরাতের নাভসারিতে ভয়াবহ দুর্ঘটনা, বাস-গাড়ির সংঘর্ষে মৃত ৯
হাইলাইটস
  • আহত হয়েছেন ৩২ জন
  • কয়েকজনের অবস্থা গুরুতর

শনিবার ভোরবেলা গুজরাতের নাভসারিতে (Gujarat's Navsari) ভয়াবহ দুর্ঘটনা (Road Accident)। বাস এবং এসইউভি-র মধ্যে সংঘর্ষে মৃত্যু হয়েছে ৯ জনের। আহত হয়েছেন ৩২ জন। অতিরিক্ত জেলা কালেক্টর কেতন যোশী জানিয়েছেন যে ৩২ জন আহতের মধ্যে ১৭ জনকে ভালসাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১৪ জনকে নাভসারির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজন আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য সুরাটে নিয়ে যাওয়া হয়েছে।

যোশী জানিয়েছেন যে ৯টি মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গিয়েছে পুলিশ। তিনি আরও জানিয়েছেন যে এসইউভি ফর্চুনার ৯ জন যাত্রী নিয়ে যাচ্ছিল। যাত্রীরা প্রত্যেকেই অঙ্কলেশ্বরের একটি ফার্মের কর্মচারী। বাসটি আমেদাবাদ থেকে ভালসাদ যাচ্ছিল।

আরও পড়ুন:Heeraben Modi Death: মায়ের মৃত্যুতে শোকাতুর নরেন্দ্র মোদী, সমবেদনার বার্তা এল বিদেশ থেকেও

দুর্ঘটনার সঠিক কারণ নিশ্চিত হওয়া যায়নি। তবে ভুল দিক থেকে আসা এসইউভিটি বাসটিকে আঘাত করার আগে ডিভাইডারে ধাক্কা মারে। তদন্তকারীরা অনুমান করছেন যে এসইউভির চালক নিশ্চয়ই ঘুমিয়ে পড়েছিলেন। সেই কারণেই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথম ডিভাইডার ও পরে বাসে ধাক্কা মারে।

Advertisement