scorecardresearch
 

কংগ্রেসের হয়ে জোর প্রচার করে বিজেপিতে যোগ দিচ্ছেন অভিনেত্রী মাহি গিল

কদিন আগেই কংগ্রেসের হয়ে জোর প্রচার করলেন অভিনেত্রী মাহি গিল। এবার তিনি বিজেপিতে যোগ দিচ্ছেন। সিদ্ধান্তে তাজ্জব দেশ ও ভক্তরা।

Advertisement
মাহি গিল মাহি গিল
হাইলাইটস
  • বিজেপিতে যোগ দিচ্ছেন মাহি গিল
  • কদিন আগেই কংগ্রেসের হয়ে প্রচার করেন

দেব-ডি খ্যাত অভিনেত্রী মাহি গিলকে নিশ্চয় সবাই মনে রেখেছেন। তিনি বলিউডে অল্পদিনেই জনপ্রিয়তা অর্জন করেছেন। পঞ্চাব দ্য কুরি মাত্র কদিন আগেই কংগ্রেসের প্রার্থীর হয়ে জোর প্রচার সেরেছেন। হাত জোর করে দোরে দোরে ঘুরে তিনি ভোট চেয়েছেন প্রার্থীর হয়ে। কংগ্রেসের স্টার ক্যাম্পেনারদের মধ্যে অন্যতম ছিলেন তিনি। কিন্তু বেশিদিন তাঁকে টিঁকতে দিল না গেরুয়া বাহিনী। বলা ভাল প্রার্থী হওয়ার পদ্ম টোপে চারা গিললেন মাহিদেবী।

বিজেপির তারকা প্রার্থী মাহি

ভারতীয় জনতা পার্টি পঞ্জাবের বিধানসভা নির্বাচনের আগে কিছু তারকা শক্তি যোগ করতে প্রস্তুত ছিল। তাঁরা কিছু ফ্রেশ কিন্তু পরিচিত মুখ খুঁজছিলেন। সে কারণেই অভিনেত্রী মাহি গিলকে বেছে নিয়েছেন তাঁরা। সূত্রের খবর মাহিও আপত্তি জানাননি। ৭ ফেব্রুয়ারি চণ্ডীগড়ে পার্টির পঞ্জাব ইউনিটে যোগ দিতে পারেন।

ডিসেম্বরে কংগ্রেস প্রার্থী বন্ধুর প্রচার করেন

দেব-ডি অভিনেত্রী গত বছরের ডিসেম্বরে ২ নং ওয়ার্ড থেকে কংগ্রেস প্রার্থী হরমহিন্দর সিং লাকির পক্ষে প্রচার করেছিলেন। তখন তিনি বলেছিলেন যে লাকি তাঁর ছোটবেলার বন্ধু এবং তিনি শুধু তাঁকে সমর্থন করতেন। তিনি কথিত বলেছিলেন যে তার "রাজনীতিতে যোগ দেওয়ার কোনও পরিকল্পনা নেই, তবে ভবিষ্যতে তা করতে পারেন"।

বিজেপি-শিরোমনি আকালি দলের জোট নয়

এর আগে, কেন্দ্রীয় মন্ত্রী এবং বিজেপি নেতা হরদীপ সিং পুরি পাঞ্জাবে ভারতীয় জনতা পার্টি (বিজেপি) এবং শিরোমনি আকালি দলের (এসএডি) মধ্যে নির্বাচন-পরবর্তী জোটের সম্ভাবনা নাকচ করে দিয়েছিলেন। প্রবীণ বিজেপি নেতা স্পষ্টভাবে বলেছেন যে দুটি দলের জোট একটি "খারাপ বিয়ে"।

Advertisement