scorecardresearch
 

Valentines Day-তে জোড়ায় দেখলেই হবে বিয়ে, শিবসেনার ফতোয়ায় থরহরিকম্প ভোপালে

Valentines Day-তে জোড়ায় দেখলেই বিয়ে দিয়ে দেওয়া হবে। শিবসেনার ফতোয়ায় থরহরিকম্প ভোপালে। এমনকী তাঁরা এও জানিয়েছেন যে বিয়েতে তাঁরাই ব্য়ান্ড-বাজা-বারাত নিয়ে যাবেন। রাজি না হলে পড়বে উত্তম-মধ্যম।

Advertisement
শিবসেনার ফতোয়া শিবসেনার ফতোয়া
হাইলাইটস
  • জোড়ায় দেখলেই বিয়ে হবে
  • এছাড়া উপরি পাওনা মারধর
  • শিবসেনার ফতোয়ায় থরহরিকম্প

সোমবারের ভ্যালেন্টাইন্স ডে। আর সেই সময়ে যদি কাউকে জোড়ায় জোড়ায় রাস্তায় দেখা যায় তাহলে মধ্যপ্রদেশের রাজধানী ভোপালে শিবসেনা প্রস্তুত হয়ে রয়েছে। এ কারণে রবিবার লাঠির পুজো করা হয়েছে শিবসেনার তরফে। তবে শিবসেনা এই ঘটনার সঙ্গে সতর্ক করে দিয়েছেন যে যদি কোনও পার্কে কাউকে কিছু করতে দেখা যায় তাহলে "বাবু অউর সোনা তোড় দেঙ্গে দেঙ্গে শরীরকা হর কোনা।"

লাঠির বাড়ি দিতে আগে লাঠির পুজো দিতে হবে

শিবসেনা কর্মকর্তারা প্রেমিক-প্রেমিকাদের জুটিকে শিক্ষা দিতে কালিকা শক্তিপীঠ মন্দিরে পুজা করলেন এবং তারপরই এভাবেই যুবক-যুবতীদের সতর্কবার্তা ছুড়ে দিলেন। ভ্যালেন্টাইন্স ডে পালন করার আগে তাই তাঁরা যেন সতর্ক থাকেন। কীভাবে পালন করেন তাঁরা তা দেখে নেবেন বলে জানিয়েছেন। শিবসেনা একে পাশ্চাত্য সংস্কৃতির প্রতীক বলে এর বিরোধিতা করতে শুরু করেন।

জোড়ায় দেখলেই বিয়ে

ভ্যালেন্টাইন ডে এর বিরোধিতা করে শিব সৈনিকেরা জানিয়ে দিয়েছেন যে তারা লাঠি ডান্ডার সঙ্গে শহরে আলাদা আলাদা এলাকায় পৌঁছে যাবেন। তাঁরা জানিয়েছেন ভ্যালেন্টাইন ডে যাদের এই পালন করতে দেখবেন, যুবক-যুবতীকে যদি ঘটনাস্থল থেকে তারা দেখতে পান তাহলে সঙ্গে সঙ্গে বিয়ে করিয়ে দেওয়া হবে এবং ঢোল বাজনার সঙ্গে বরযাত্রী ও তারাই বের করবেন।

সতর্কবাণী ছড়িয়ে দেওয়া হয়েছে

ভোপালের শিবসেনা পাব, রেস্টুরেন্ট, হোটেল সহ বিভিন্ন জনসমাগম মূলক এলাকায় এই সতর্কবাণী ছড়িয়ে দিয়েছেন। তাঁরা পরিষ্কার জানিয়েছেন ভ্যালেন্টাইন ডে'তে কোনও রকম বেলেল্লাপনা তারা সহ্য করবেন না। জানিয়ে দেওয়া যাক, শিবসেনা, বজরং দল দেশের বেশ কিছু সংগঠন রয়েছে যারা দেশে ভ্যালেন্টাইন ডে পালনের বিরোধিতা করে আসছেন। এখন তাদের সতর্ক বার্তা শুনে প্রেমিক-প্রেমিকারা রাস্তায় বেরোবেন নাকি ঘরবন্দি থাকবেন সেটা এখন তারাই বিচার করুন।

Advertisement
Advertisement