scorecardresearch
 

Gurgram Restaurant: মাউথফ্রেশনার খেতেই মুখে রক্ত উঠে আসে, ৫ জন হাসপাতালে, গুরুগ্রামের রেস্তোরাঁয় ভয়াবহ কাণ্ড

Gurgram Restaurant: অঙ্কিত কুমার নামে এক ব্যক্তি তার স্ত্রী এবং বন্ধুদের সাথে পার্টি করতে খেদিকিদৌলা সেক্টর ৯০-এর লাফোরেস্তা রেস্তোরাঁয় গিয়েছিলেন। খাবার খাওয়ার পর রেস্তোরাঁর কর্মীরা তাঁকে মাউথ ফ্রেশনার অফার করেন। মাউথ ফ্রেশনার খাওয়ার সঙ্গে সঙ্গে তাঁদের অবস্থার অবনতি হতে থাকে বলে অভিযোগ।

Advertisement
মাউথফ্রেশনার খেতেই মুখে রক্ত উঠে আসে, গুরুগ্রামের রেস্তোরাঁয় ভয়াবহ কাণ্ড মাউথফ্রেশনার খেতেই মুখে রক্ত উঠে আসে, গুরুগ্রামের রেস্তোরাঁয় ভয়াবহ কাণ্ড

Gurgram Restaurant: হরিয়ানার গুরুগ্রাম থেকে একটি চমকপ্রদ ঘটনা সামনে এসেছে। রেস্তোরাঁয় মাউথ ফ্রেশনার খেয়ে ৫ জনের অবস্থার অবনতি হয়। সবাইকে সঙ্গে সঙ্গে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে, পুলিশ রেস্তোরাঁ অপারেটরের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করেছে এবং বিষয়টি তদন্ত শুরু করেছে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by India Today (@indiatoday)

আসলে, অঙ্কিত কুমার নামে এক ব্যক্তি তার স্ত্রী এবং বন্ধুদের সাথে পার্টি করতে খেদিকিদৌলা সেক্টর ৯০-এর লাফোরেস্তা রেস্তোরাঁয় গিয়েছিলেন। খাবার খাওয়ার পর রেস্তোরাঁর কর্মীরা তাঁকে মাউথ ফ্রেশনার অফার করেন। মাউথ ফ্রেশনার খাওয়ার সঙ্গে সঙ্গে তাঁদের অবস্থার অবনতি হতে থাকে বলে অভিযোগ।

কিছুক্ষণের মধ্যেই মুখ দিয়ে রক্ত ​​বের হতে থাকে। কিন্তু রেস্তোরাঁর অপারেটর ও কর্মচারীরা সেখানে দাঁড়িয়ে এসব দেখছিলেন। এরপরই গুরুগ্রাম পুলিশকে বিষয়টি জানান অঙ্কিত। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় রেস্তোরাঁয় উপস্থিত অন্যরাও ভয় পেয়ে যান।

গত মাসে মহারাষ্ট্রে খাদ্যে বিষক্রিয়ার একটি চমকপ্রদ ঘটনা প্রকাশ্যে আসে। আকোলার মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন স্কুলে বাচ্চাদের খাওয়ার জন্য খিচুড়ি রান্না করা হয়েছিল। খিচুড়ি খাওয়ার পর ছাত্রদের পেট খারাপ এবং বমি শুরু হয়, যার পরে দশজন ছাত্রকে মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই খিচুড়ির সঙ্গে একটি ইঁদুরের শরীরের কিছুটা অংশ রান্না হয়ে গিয়েছিল বলে অভিযোগ।

Advertisement

তথ্য অনুসারে, ঘটনাটি ঘটেছে আকোলা শহরের পৌর কর্পোরেশনের ২৬ নম্বর স্কুলে। এলাকার প্রাক্তন কাউন্সিলর অভিযোগ করেছিলেন যে আগে স্কুলগুলিতে ভাল পুষ্টিকর খাবার দিয়ে খিচুড়ি রান্না করা হত কিন্তু এখন পৌর কর্পোরেশন আর্থিক লাভের জন্য এই চুক্তি দিয়েছে, এতে দায়িত্বের অভাব রয়েছে। স্কুলের শিশুদের জীবনের সঙ্গে খেলা হচ্ছে।

 

Advertisement