scorecardresearch
 

নাবালিকা বোনকে জোর করে পতিতাবৃত্তিতে নামানোয় গ্রেফতার দিদি

কল রেকর্ড এবং তদন্তের ভিত্তিতে, পুলিশ ৬ জনকে গ্রেফতার করে -- লক্ষ্মী, প্রকাশ, দামোধরন, কবিতা, কার্পাগাম এবং শ্রীনিবাসন। তাদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় অভিযোগ আনা হয়েছে।

Advertisement
নাবালিকা বোনকে জোর করে পতিতাবৃত্তিতে নামানোয় গ্রেফতার দিদি নাবালিকা বোনকে জোর করে পতিতাবৃত্তিতে নামানোয় গ্রেফতার দিদি

১৪ বছর বয়সী এক মেয়েকে পতিতাবৃত্তিতে বাধ্য করার জন্য চেন্নাই পুলিশ ৬ জনকে গ্রেফতার করেছে এবং অন্য দুজনকে আটক করেছে। পুলিশ গ্রেফতারকৃতদের মধ্যে মেয়েটির নিজের বোনও রয়েছে।

জানা গিয়েছে, মেয়েটি চেমেনচেরিতে থাকত এবং তার বোনের সঙ্গে থাকার জন্য পদুভাঞ্চেরিতে যায়। পুলিশের মতে, বোন এবং তার শাশুড়ি তাঁকে পতিতাবৃত্তিতে বাধ্য করত এবং তাকে কেকে নগর এবং চেঙ্গলপাট্টু সহ বিভিন্ন স্থানে নিয়ে যেত।

চেঙ্গলপাট্টুতে একটি শিশু কল্যাণ কমিটি পুলিশকে সতর্ক করে, যার পরে সেলাইয়ুর অল উইমেন পুলিশ একটি বিশেষ দল গঠন করে এবং মেয়েটিকে উদ্ধার করে।

কল রেকর্ড এবং তদন্তের ভিত্তিতে, পুলিশ ৬ জনকে গ্রেফতার করে -- লক্ষ্মী, প্রকাশ, দামোধরন, কবিতা, কার্পাগাম এবং শ্রীনিবাসন। তাদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় অভিযোগ আনা হয়েছে। এ ঘটনায় আরও দুই সন্দেহভাজনকে আটক করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আরও তদন্ত চলছে। সম্প্রতি, মে মাসে স্কুলের মেয়েদের পতিতাবৃত্তিতে বাধ্য করার জন্য চেন্নাই থেকে সাতজনকে গ্রেফতার করা হয়েছিল।

সূত্রের মতে, প্রধান অভিযুক্ত কে নাধিয়া তার মেয়ের সহপাঠীদের বিউটিশিয়ান কোর্স শেখানোর অজুহাতে তাদের সঙ্গে বন্ধুত্ব করে জোর করে। তারপরে তিনি শিশুদের অর্থনৈতিক প্রেক্ষাপটকে কাজে লাগান এবং তাদের কাছ থেকে ২৫,০০০ থেকে ৩৫,০০০ টাকার মধ্যে আদায় করেন। 


 

Advertisement