scorecardresearch
 

Car Clash At Prayagraj: বিদ্যুতের খুঁটিতে গাড়ির ধাক্কা, প্রয়াগরাজে মৃত ৫, জখম একাধিক

Car Clash At Prayagraj: কানপুর থেকে বারাণসীগামী গাড়ির প্রয়াগরাজে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা, পাঁচজন নিহত। ঘটনায় শোক প্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। জখমদের চিকিৎসা চলছে।

Advertisement
গাড়ি প্রয়াগরাজে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা গাড়ি প্রয়াগরাজে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা
হাইলাইটস
  • বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা
  • প্রয়াগরাজে নিহত ৫
  • জখম হয়েছেন আরও একাধিক মানুষ

Car Clash At Prayagraj: উত্তরপ্রদেশের প্রয়াগরাজে বৃহস্পতি একটি ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারালেন ৫ জন। স্থানীয় ইন্ডিয়া টোল প্লাজার কাছে একটি এসইউভি গাড়ি অনিয়ন্ত্রিতভাবে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে বিদ্যুতের খুঁটিতে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মহিলা সমেত পাঁচ জনের মৃত্যু হয়। এর মধ্যে রয়েছে একটি বাচ্চাও। যেখানে আরও পাঁচজন গুরুতরভাবে জখম হয়েছেন বলা হচ্ছে জানা গিয়েছে।

গাড়িটি কানপুর থেকে বারাণসীর দিকে যাচ্ছিল বলে জানা গিয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, জখমরা স্থানীয় হাসপাতালে ভর্তি রয়েছেন। প্রয়াগ-রাজ পুলিশের বক্তব্য অনুযায়ী আজ সকালে বৃহস্পতিবার সকাল প্রায় ৬ টা ৪০ মিনিট নাগাদ একটি এসইউভি গাড়ি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে। গাড়িি ধাক্কার গতিতে সামনের দিকটা অনেকটা অংশ দুমড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৫ জন লোকের মৃত্যু হয়ে যায় ঘটনাস্থলে।

গাড়িতে থাকা চারজন মহিলা এবং একজন শিশুর মৃত্যু হয় ঘটনায়। এই দুর্ঘটনায় গাড়িতে থাকা আরও পাঁচজন জখম হয়েছেন। তাদের দ্রুত স্থানীয়দের মদতে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই দুর্ঘটনায় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দুঃখ প্রকাশ করেছেন এবং চিকিৎসার জন্য সম্পূর্ণ নজরদারি করতে বলেছেন।

 

Advertisement