scorecardresearch
 
 

Manmohan Singh Health Condition: ফের অসুস্থ মনমোহন সিং, AIIMS ভর্তি করা হল দেশের প্রাক্তন PM-কে

দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং (Ex PM manmohan singh)-এর স্বাস্থ্যের অবনতি হয়েছে। দুই দিন হালকা জ্বরে ভোগার পর আজ সন্ধে ছটা নাগাদ তাঁকে দিল্লির এইমসে (AIIMS) ভর্তি করা হয়।

প্রাক্তন প্রধানমন্ত্রীর গত দুই দিন ধরে হালকা জ্বর আছে প্রাক্তন প্রধানমন্ত্রীর গত দুই দিন ধরে হালকা জ্বর আছে
হাইলাইটস
  • প্রাক্তন প্রধানমন্ত্রীর গত দুই দিন ধরে হালকা জ্বর আছে
  • আজ সন্ধ্যা ৬টা ১৫ নাগাদ এইমসে ভর্তি করা হয় তাঁকে
  • উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং-কে


দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং  (Ex PM manmohan singh)-এর স্বাস্থ্যের অবনতি হয়েছে। দুই দিন হালকা জ্বরে ভোগার পর আজ সন্ধে ছটা নাগাদ তাঁকে  দিল্লির এইমসে (AIIMS) ভর্তি করা হয়।

সর্বভারতীয় কংগ্রেস কমিটির মিডিয়া সেল সূত্রে নাগা গেছে মনমোহন সিং গত দুই দিন ধরে হালকা জ্বরে ভুগছিলেন। উন্নত চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংকে আজ সন্ধে ছটা ১৫ নাগাদ এইমসের কার্ডিও-নিউরো টাওয়ারে চিকিৎসক  নিতীশ নায়কের তত্ত্বাবধানে ভর্তি হয়েছেন।  তাঁর আরও পরীক্ষা -নিরীক্ষা চলছে।

 এপ্রিল মাসে করোনা হয়েছিল
 এর আগে, প্রাক্তন প্রধানমন্ত্রী ডঃ  মনমোহন সিং এপ্রিল মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন। করোনায় আক্রান্ত হওয়ার পর তাকে দিল্লির এইমসের ট্রমা সেন্টারে ভর্তি করা হয়। তাঁর শরীরে  ভাইরাসের হালকা লক্ষণ  দেখা গিয়েছিল, তবে পরে তিনি সুস্থ হয়ে ওঠেন।

গত বছরের মে মাসে, প্রাক্তন প্রধানমন্ত্রীর বুকে সংক্রমণের পরে তাঁকে দিল্লির এইমসে ভর্তি করা হয়। এমনকি সেই সময়ে তিনি চিকিৎসক নিতীষ  নায়কের তত্ত্বাবধানেই  ছিলেন।

এর আগে ২০০৯  সালে মনমোহন সিং-এর  দিল্লির এইমসে  সফল করোনারি বাইপাস সার্জারি হয়েছিল। 

 মনমোহন সিং ১৯৭১  সালে প্রথমে কেন্দ্রের  বাণিজ্য মন্ত্রকের  অর্থনৈতিক উপদেষ্টা হিসেবে যোগ দিয়েছিলেন। পরে তিনি ১৯৯১ থেকে ১৯৯৬  পর্যন্ত ভারতের অর্থমন্ত্রীর দায়িত্ব পালন করেন এবং ২০০৪  সালে দেশের ১৪ তম প্রধানমন্ত্রী হন। বর্তমানে তিনি রাজ্যসভার সদস্য।