scorecardresearch
 

Gujarat Assembly Elections 2023: দ্বিতীয় দফার পরীক্ষা গুজরাতে, ভোট দিলেন মোদী-শাহ

গুজরাটে চলছে দ্বিতীয় দফার ভোটগ্রহণ। ভোট দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সপরিবারে অমিত শাহও নিজের ভোটাধিকার প্রয়োগ করেন। এই দফায় ভোটগ্রহণ হচ্ছে ৯৩টি আসনে।

Advertisement
ভোট দিলেন নরেন্দ্র মোদী। ভোট দিলেন নরেন্দ্র মোদী।
হাইলাইটস
  • গুজরাতে দ্বিতীয় দফার ভোটগ্রহণ।
  • ভোট দিলেন নরেন্দ্র মোদী।

গুজরাত বিধানসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোটগ্রহণ চলছে আজ, সোমবার। সকাল সকাল ভোট দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বুথ পর্যন্ত হেঁটে ভোট দেন তিনি। রাস্তার দুপাশে জমায়েতের দিকে হাত নেড়েছেন। নমস্কারও করেন।  স্লোগান ওঠে 'মোদী, মোদী'।

সোমবার সকাল সাড়ে ৯টা নাগাদ রানিপের নিশান পাবলিক স্কুলে পৌঁছন মোদী। হেঁটেই পৌঁছন বুথে। তাঁকে দেখতে রাস্তার দুধারে জমেছিল ভিড়। সকলকে হাত নাড়েন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নমস্কারও করেন। ওঠে স্লোগান। তার পর নিজের ভোট দেন প্রধানমন্ত্রী।

ভোট দিয়ে বেরিয়ে তিনি সংবাদ মাধ্যমকে বলেন,'গণতন্ত্রের উৎসবের উদযাপন করছেন গুজরাতের মানুষ। গোটা দেশের মানুষকে ধন্যবাদ জানাতে চাই। শান্তিপূর্ণভাবে নির্বাচন পরিচালনার জন্য আমি নির্বাচন কমিশনকেও ধন্যবাদ জানাচ্ছি।'

ভোটপ্রচার শেষ হওয়ার পর গতকাল, রবিবার প্রধানমন্ত্রী গান্ধীনগরে গিয়ে মায়ের সঙ্গে দেখা করেন। তাঁর পায়ে হাত দিয়ে প্রণামও করেন। ছেলেকে আশীর্বাদ করেন হিরাবেন। 

Advertisement
মায়ের কাছে মোদী
মায়ের কাছে মোদী।

এ দিন সপরিবারে ভোট দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তার আগে আমদাবাদের মন্দিরে পুজো দেন। 

 

সোমবার সকাল ৮টা থেকে গুজরাতে শুরু হয়েছে দ্বিতীয় তথা শেষ দফার ভোটগ্রহণ। এই দফায় মোট ৯৩টি আসনে ভোটগ্রহণ চলছে। আড়াই কোটির বেশি মানুষ নিজের ভোটাধিকার প্রয়োগ করবেন। ভাগ্য নির্ধারণ হবে ৮৩৩ জন প্রার্থী। ১৯৯৫ সাল থেকে গুজরাতের ক্ষমতায় বিজেপি। এবারও কি তাদের গড় অটুট থাকবে? ভোটগ্রহণ শেষ হওয়ার পর বুথফেরত সমীক্ষা কী বলছে, তা জানতে চোখ রাখুন আজতক বাংলায়।    

আরও পড়ুন- মোদীর G20 বৈঠকে থাকছেন মমতা, দিল্লি রওনা আজই

Advertisement