scorecardresearch
 

PMO: মোদীর অফিসার সেজে কাশ্মীরে বৈঠক, পাঁচতারা হোটেলে 'জামাই আদর', গ্রেফতার গুজরাতের জালিয়াত

জম্মু-কাশ্মীর পুলিশ জালিয়াতির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। অভিযোগ ওই ব্যক্তি নিজেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আধিকারিক হিসেবে পরিচয় দিচ্ছিলেন। শুধু তাই নয়, শীর্ষকর্তা হিসেবে জম্মু-কাশ্মীরের আধিকারিকদের সঙ্গে বৈঠকও করেন তিনি। অভিযুক্তের নাম কিরণ ভাই প্যাটেল।

Advertisement
নিরাপত্তারক্ষী নিয়ে ঘুরছিলেন ওই জালিয়াত। নিরাপত্তারক্ষী নিয়ে ঘুরছিলেন ওই জালিয়াত।
হাইলাইটস
  • জম্মু-কাশ্মীর (Jammu and Kashmir) পুলিশ জালিয়াতির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে।
  • অভিযোগ ওই ব্যক্তি নিজেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের (Prime Minister's Office) আধিকারিক হিসেবে পরিচয় দিচ্ছিলেন।

জম্মু-কাশ্মীর (Jammu and Kashmir) পুলিশ জালিয়াতির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। অভিযোগ ওই ব্যক্তি নিজেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের (Prime Minister's Office) আধিকারিক হিসেবে পরিচয় দিচ্ছিলেন। শুধু তাই নয়, শীর্ষকর্তা হিসেবে জম্মু-কাশ্মীরের আধিকারিকদের সঙ্গে বৈঠকও করেন তিনি। অভিযুক্তের নাম কিরণ ভাই প্যাটেল। যিনি নিজেকে পিএমও-তে অতিরিক্ত পরিচালক হিসাবে পরিচয় দিতেন। সূত্রের খবর, কিরণ প্যাটেল গত বছরের অক্টোবর থেকে কাশ্মীর উপত্যকা সফর করছিলেন। 

শ্রীনগরের নিশাত থানায় দায়ের করা এফআইআর অনুসারে, কিরণ প্যাটেল কাশ্মীর উপত্যকার বিভিন্ন অংশের মধ্যে কাজকর্ম চালাচ্ছিলেন। পাশাপাশি কার্যত জামাই আদরে তিনি সরকারি আতিথেয়তা উপভোগ করছিলেন। একজন ব্যক্তিগত নিরাপত্তা অফিসার এবং বিলাসবহুল হোটেলে থাকছিলেন তিনি।

আরও পড়ুন-ঘরে ঘরে যাবে 'মোদী মিত্র', মুসলিম ভোট পেতে BJP-র মেগা প্ল্যান

কিরণ প্যাটেলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির প্রাসঙ্গিক ধারায় মামলা করা হয়েছে। পুলওয়ামার ডেপুটি কমিশনার (ডিসি) বশির উল হক এবং পুলিশ সুপার জুলফকার আজাদকে জম্মু ও কাশ্মীর পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। জানতে চাওয়া হয়েছে, কেন ওই অভিযুক্তকে আগে ধরা হয়নি। গুজরাট পুলিশের একটি দলও তদন্তে যোগ দিয়েছে, সূত্র জানিয়েছে।

এখনও অবধি, জম্মু ও কাশ্মীর পুলিশ এই ঘটনার বিষয়ে মুখ খোলেনি। কিন্তু সূত্র জানায়, কেন্দ্রীয় এজেন্সিগুলোর খবর পাওয়ার আগেই সিআইডি শাখাই ওই জালিয়াতকে শনাক্ত করেছিল।

 

TAGS:
Advertisement