scorecardresearch
 

BJP Order Jalebi For Rahul Gandhi: রাহুল গান্ধীর জন্য ১ কেজি জিলিপি অর্ডার BJP-র, পেমেন্ট কে করবে?

হরিয়ানায় টানা তৃতীয়বার সরকার গড়ছে বিজেপি। বিধানসভা নির্বাচনে ৯০টি আসনের মধ্যে তারা ৪৮টি আসনে জিতেছে। জয়ের পরে বিজেপি যেমন নিজেরাও খুশিতে মেতেছে, তেমনি কংগ্রেসকে নিয়ে মজাও করা হচ্ছে।

Advertisement
রাহুল গান্ধীর জন্য ১ কেজি জলেবি অর্ডার BJP-র, পেমেন্ট কে করবে? রাহুল গান্ধীর জন্য ১ কেজি জলেবি অর্ডার BJP-র, পেমেন্ট কে করবে?
হাইলাইটস
  • প্রচারে গিয়ে রাহুল গান্ধী হরিয়ানার গুহানার একটি স্থানীয় দোকান থেকে জিলিপি খান
  • তারপরেই তিনি এটিকে ভোটের ইস্যু বানিয়েছিলেন

হরিয়ানায় টানা তৃতীয়বার সরকার গড়ছে বিজেপি। বিধানসভা নির্বাচনে ৯০টি আসনের মধ্যে তারা ৪৮টি আসনে জিতেছে। জয়ের পরে বিজেপি যেমন নিজেরাও খুশিতে মেতেছে, তেমনি কংগ্রেসকে নিয়ে মজাও করা হচ্ছে। বিজেপি দিল্লির কনট প্লেসে অবস্থিত বিকানেরওয়ালা স্টোর থেকে ১ কেজি জিলিপি অর্ডার দিয়েছে, যার দাম ট্যাক্স সহ প্রায় ৬০৯ টাকা। আর সেই জলেবি পাঠানো হয় ২৪, আকবর রোডের বাড়িতে। এটাই রাজধানীতে কংগ্রেসের সদর দফতর। জিলিপি অর্ডার করার পরে হরিয়ানা বিজেপির তরফে এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করা হয়েছে। তাতে লেখা হয়েছে, 'রাহুল গান্ধীর জন্য জিলিপি।' আর অর্ডারের চূড়ান্ত টুইস্ট ছিল পেমেন্ট ডিটেইল। অর্ডারটি ছিল ক্যাশ অন ডেলিভারি। মানে খাবার পৌঁছনোর পরে টাকা পেমেন্ট করা হবে।

৮ অক্টোবর হরিয়ানা বিধানসভা নির্বাচনের ভোট গণনার দিন যখন ভোটের ফলাফল আসতে শুরু করে এবং বিজেপি আবারও ক্ষমতায় আসতে চলেছে বলে মনে হচ্ছিল, তখনই সোশ্যাল মিডিয়ায় জিলিপি ট্রেন্ড করতে শুরু করে। আসলে প্রচারে গিয়ে রাহুল গান্ধী হরিয়ানার গুহানার একটি স্থানীয় দোকান থেকে জিলিপি খান। তারপরেই তিনি এটিকে ভোটের ইস্যু বানিয়েছিলেন। তিনি পরামর্শ দিয়েছিলেন যে রাজ্যে জিলিপি কারখানা তৈরি করা উচিত। এটাকে শিল্পের মতো করে দেখা উচিত। যাতে এটি দেশ এবং বিশ্বের সমস্ত প্রান্তে পৌঁছাতে পারে। বিজেপি পাল্টা জিলিপিকেই হাতিয়ার করে।

হরিয়ানা নির্বাচনে ঐতিহাসিক জয় উদযাপন করতে ভোলেনি বিজেপি। পছন্দের মিষ্টি ছিল জিলিপি। রাজস্থানের মুখ্যমন্ত্রী এবং বিজেপি নেতা ভজনলাল শর্মা আরও একধাপ এগিয়ে গিয়ে জিলিপি বানানোর চেষ্টা করেছেন।

Advertisement