scorecardresearch
 

Massive Accident In Himachal Pradesh: হিমাচলে স্কুল পড়ুয়া বোঝাই বাস খাদে, মৃত অন্তত ১৬

himachal pradesh kullu bus accident sainj valley: সোমবার সাত সকালে বিপর্যয়। হিমাচলের কুল্লুতে স্কুল পড়ুয়া বোঝাই বাস খাদে পড়ে মৃত অন্তত ১৬। সংখ্যাটা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

Advertisement
হিমাচলে স্কুল পড়ুয়া বোঝাই বাস খাদে, মৃত অন্তত ১৬ হিমাচলে স্কুল পড়ুয়া বোঝাই বাস খাদে, মৃত অন্তত ১৬
হাইলাইটস
  • হিমাচলে স্কুল পড়ুয়া বোঝাই বাস খাদে
  • কুল্লুতে স্কুলছাত্র বোঝাই বাস খাদে পড়ল
  • মৃত অন্তত ১৬, সংখ্য়াটা বাড়তে পারে

হিমাচল প্রদেশের কুল্লুতে একটা বড় দুর্ঘটনায় ১৬ জনের মৃত্যু হয়ে গিয়েছে।  সোমবার সকালে কুল্লুর সেজঘাটিতে একটি বাস খাদে পড়ে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। মৃতদের মধ্যে স্কুল পড়ুয়া সহ সাধারণ যাত্রী রয়েছে। 

বাসে মোট ৪৫ জন ছিল বলে জানা গিয়েছে। এর মধ্যে ১৬ জনের মৃত্যু কনফার্ম করেছে পুলিশ। বাসে কিছু বাচ্চা ছিল যারা স্কুলে যাচ্ছিল। এটি একটি প্রাইভেট বাস। রাস্তা দিয়ে যাওয়ার সময় পাহাড় থেকে নীচে পড়ে যায়। এই বাসটি সেজঘাঁটির সেংশর থেকে সেজ এর দিকে যাচ্ছিল। সেই সময়ে জংলা নামক জায়গায় কেচি মোড়ে এই বাসটি নিয়ন্ত্রণ হারায় এবং রাস্তা থেকে নীচে পড়ে যায়।

ফটো

বলা হচ্ছে যে এই বাসে স্থানীয় লোক ছাড়া ও স্কুল ছাত্ররাও ছিল। সেই স্কুলের দিকে বাঁচতে যাচ্ছিল। এসপি কুল্লু গুরুদেব শর্মা জানিয়েছেন যে, দুর্ঘটনাগ্রস্ত হওয়ার খবর পেতেই পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। উদ্ধারকার্য শুরু করা হয়েছে। বেশ কিছু মানুষকে উদ্ধার করে হাসপাতাল পাঠানো হয়েছে। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। স্কুলছাত্রছাত্রী সহ এতগুলি মৃত্যুর ঘটনা সামনে আসায় স্তম্ভিত সাধারণ মানুষ। তবে মৃতদের মধ্যে কজন ছাত্র, কজন সাধারণ যাত্রী তা এখনো পরিষ্কার নয়।

 

Advertisement