scorecardresearch
 

Himachal Pradesh Factory Blast: হিমাচল প্রদেশে আতসবাজি কারখানায় বিস্ফোরণে মৃত ৭, আহত ১০

Himachal Pradesh Factory Blast : হিমাচল প্রদেশের উনা জেলায় এক আতসবাজি কারখানায় বড়সড় বিস্ফোরণ। উনা জেলার তাহলিওয়ালে অবস্থিত ওই কারখানায় বিস্ফোরণে ৭ জনের মৃত্যু হয়েছে।

Advertisement
ছবিটি প্রতীকী ছবিটি প্রতীকী
হাইলাইটস
  • হিমাচল প্রদেশের উনা জেলায় এক আতসবাজি কারখানায় বড়সড় বিস্ফোরণ
  • বিস্ফোরণে ৭ জনের মৃত্যু হয়েছে
  • ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ


হিমাচল প্রদেশের উনা জেলায় এক আতসবাজি কারখানায় বড়সড় বিস্ফোরণ। উনা জেলার তাহলিওয়ালে অবস্থিত ওই কারখানায় বিস্ফোরণে ৭ জনের মৃত্যু হয়েছে। বিস্ফোরণে সবার শরীর ঝলসে গিয়েছে বলে প্রশাসনিক সূত্রে খবর। এছাড়াও ১০ জন আহত হয়েছেন। তাদের সবাইকে উনার হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে দমকল ও প্রশাসনিক কর্মকর্তারা পৌঁছেছেন।

সংবাদসংস্থা PTI-এর তরফে জানানো হয়েছে, সেখানে এক আতসবাজি কারখানায় বিস্ফোরণ হয়েছে। সেই কারণে ৭ জন মারা গিয়েছেন। ১০ জন আহত। তাদের অবস্থা আশঙ্কাজনক। স্থানীয় হাসপাতালে চিকিৎসা চলছে। ঘটনার তদন্তও শুরু হয়েছে। 

অন্যদিকে, আজ উত্তরাখণ্ডেও একটি দুর্ঘটনা ঘটেছে। সেখানে চম্পাওয়াতে একটি গাড়ি খাদে পড়ে যায। যার জেরে ১৪ জনের মৃত্যু হয়েছে। গাড়িতে মোট ১৬ জন ছিলেন। বিয়ের অনুষ্ঠান থেকে ফিরছিলেন ওই ব্যক্তিরা। 

আরও পড়ুন : আনিস কাণ্ডে সাসপেন্ড ৩ পুলিশকর্মী, মৃতের বাড়ি গেল না SIT

সুখিডাং রেথা সাহেব রোডের কাছে দুর্ঘটনাটি ঘটে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জাতীয় ত্রাণ তহবিল থেকে মৃতের পরিবারের সদস্যদের ২ লাখ টাকা করে দেওয়া হবে। আহতদের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দেবে সরকার। 

Advertisement