scorecardresearch
 

বুন্দেলখণ্ডে ইঁদুরের কামড়ে হাসপাতালে ভর্তি মন্ত্রী, সবাই ভাবলেন সাপ, তারপর...

ইঁদুরের কামড়ে হাসপাতালে ভর্তি মন্ত্রী। বুন্দেলখণ্ডের ঘটনা। কিন্তু মন্ত্রী সহ সকলে ভাবলেন সাপ কামড়েছে। তারপর কী হল জানুন...

Advertisement
মন্ত্রী গিরিশচন্দ্র যাদব মন্ত্রী গিরিশচন্দ্র যাদব
হাইলাইটস
  • বুন্দেলখণ্ডে ইঁদুরের কামড়ে হাসপাতালে ভর্তি মন্ত্রী
  • সাপের আতঙ্কে ঘুম উড়ল সকলের
  • শেষমেষ সাপে কামড়ায়নি ভেবে স্বস্তি

যোগী সরকারের ক্রীড়া ও যুব কল্যাণ প্রতিমন্ত্রী, স্বতন্ত্র দায়িত্বপ্রাপ্ত গিরিশচন্দ্র যাদবকে ইঁদুর কামড়া। এদিকে তিনি ইঁদুরকে সাপ ভেবে আতঙ্কিত হয়ে পড়েন। এরপর তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা পরীক্ষা করে জানান, সাপ নয় ইঁদুর কামড়েছে। তারপরই হাঁফ ছেড়ে বাঁচেন সকলে।

গিরিশ যাদব যিনি বুন্দেলখন্ড, ইউপি-তে জনকল্যাণমূলক প্রকল্পের বাস্তবতা জানতে এসেছিলেন, শনিবার সার্কিট হাউসে যখন ঘুমোচ্ছিলেন, সেই সময় একটি ইঁদুর কামড়েছিল। কিন্তু সাপের ভয়ে গভীর রাতে তাঁকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়। প্রায় আড়াই ঘণ্টা চিকিৎসার পর যখন সন্তুষ্ট হলেন যে সাপে কামড়ায়নি, তখন পুরো প্রশাসনিক কর্মীরা স্বস্তির নিঃশ্বাস ফেলেন এবং তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

মামলাটি ইউপির সবচেয়ে পিছিয়ে পড়া অঞ্চল বুন্দেলখণ্ডের বান্দার। যেখানে শুক্রবার জেলা সফরে ছিলেন মন্ত্রীদের দলটি। সেই যোগী সরকারের মন্ত্রী গিরিশচন্দ্র যাদবও জনকল্যাণমূলক প্রকল্পের বাস্তবতা পরীক্ষা করতে এসেছিলেন, মাওয়াই বাইপাসে অবস্থিত সার্কিট হাউসে রাতে থাকেন, কিন্তু এখানে তাকে ইঁদুরটি কামড়ে দেয়।

হঠাৎ রাত ৩টার দিকে ঘুমন্ত অবস্থায় তাকে কিছু একটা কামড়ায়, সার্কিট হাউসের আশেপাশে ঘন জঙ্গল থাকায় সাপের ভয়ে তিনি আতঙ্কিত হয়ে পড়েন, হঠাৎ করে পুরো প্রশাসনিক কর্মচারীদের ঘুম উড়ে যায়।

অন্যদিকে, এডিএম, সিটি ম্যাজিস্ট্রেট, পুলিশ আধিকারিকরা খবর পেয়ে ডিএমের সাথে যোগাযোগ করে ঘটনাস্থলে পৌঁছন, তাঁরা সবাই গভীর রাতে জেলা হাসপাতালে ক্যাম্প করে। প্রায় আড়াই ঘণ্টা পর মন্ত্রীকে জেলা হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। প্রশাসনও অ্যাম্বুলেন্স ইত্যাদির ব্যবস্থা করেছিল।

সিএমএস ডাঃ এস এন মিশ্র বিষয়টি নিশ্চিত করে বলেছেন, "গত রাতে মন্ত্রী গিরিশচন্দ্রকে কিছু পোকা কামড়েছিল, চারপাশে জঙ্গলের কারণে মন্ত্রীর মনে হয়েছিল যে সাপ তাকে কামড় দিয়েছে। তখনই রাত ৩টার দিকে।" মন্ত্রী হাসপাতালে ভর্তি।

Advertisement

 

Advertisement