scorecardresearch
 

Yamunotri Headed Bus Accident at UttarKashi :খাদে পড়ল যমুনোত্রীগামী বাস , মৃত ১৭; আহত অনেক

Yamunotri Headed Bus Accident at UttarKashi : উত্তরকাশীতে যমুনোত্রীগামী বাস খাদে, মৃত ১৭, জখম বহু। উদ্ধারকাজে হাত লাগিয়েছে পুলিশ ও এসডিআরএফ কর্মীরা। মৃতের সংখ্যাটা আরও বাড়ার আশঙ্কা করছেন উদ্ধারকারীরা।

Advertisement
যমুনোত্রীগামী বাস খাদে, মৃত ১৭ যমুনোত্রীগামী বাস খাদে, মৃত ১৭
হাইলাইটস
  • খাদে পড়ল যমুনোত্রীগামী বাস
  • মৃত ১৭; আহত অনেক
  • উত্তরকাশীতে বড় দুর্ঘটনা

উত্তরকাশীতে রবিবার বড় দুর্ঘটনার খবর সামনে আসছে। যমুনোত্রীগামী একটি যাত্রীবোঝাই বাস খাদে পড়ে যায়। বলা হচ্ছে যে ওই দুর্ঘটনায় যমুনোত্রী ন্যাশনাল হাইওয়েতে ডাকডার কাছে ঘটনাটি ঘটেছে। পুলিশ ও এসডিআরএফ এর দল উদ্ধারকাজে হাত লাগিয়েছে। এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

বাসের মধ্যপ্রদেশের ৪০ জন যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে। শুরুর তথ্য অনুযায়ী সমস্ত যাত্রী যমুনোত্রী যাত্রাতে বেরিয়েছিলেন। আপাতত দুর্ঘটনায় জখমের বিষয়ে তথ্য মেলেনি। ঘটনার পর ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ এবং এসডিআরএফ টিম। তারা উদ্ধারকার্য শুরু করেছে।

ছবি
উদ্ধারকাজ চলছে

পুলিশের তরফে জানানো হয়েছে যে একটি বাস খাদে পড়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত ১৭ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

এর আগে ওই রুটে একাধিকবার দুর্ঘটনার ঘটনা ঘটেছে। বিশেষ করে বর্ষাকালে রাস্তাগুলি অত্যন্ত বিপজ্জনক। তবু ভক্তের বিরাম নেই। বলা হচ্ছে সমস্ত যাত্রা যমুনোত্রী যাত্রা বেরিয়েছিলেন। ঘটনাস্থলে পৌঁছেই পুলিশ এবং এসডিআরএফ টিম যুদ্ধকালীন তৎপরতায় কাজ শুরু করেছে। ডিজিপি অশোক কুমার জানিয়েছেন যে বাসটি মধ্যপ্রদেশের পান্না জেলা থেকে আসছিল।

 

Advertisement