scorecardresearch
 

'আমার রেপ হতে পারত,' বিস্ফোরক বিহার ফেরত আমিশা প্যাটেল

বিহারের বিধানসভা নির্বাচনে এলজেপির প্রার্থীর হয়ে প্রচার চালিয়েছিলেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। এবার সেই নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী। বললেন, বিহারে থাকাকালীন জীবন সংশয় হয়েছিল তাঁর।

Advertisement
আমিশা প্যাটেল (ছবি সৌজন্য: ফেসবুক) আমিশা প্যাটেল (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • বিহারের বিধানসভা নির্বাচনের প্রচার নিয়ে বিস্ফোরক আমিশা প্যাটেল।
  • নিয়মিত হুমকী দেওয়া হচ্ছে তাঁকে।
  • আজ তাকের সঙ্গে তাঁর আলাপচারিতায় হতবাক করা তথ্য প্রকাশ করেছেন আমিশা।

বিহারের বিধানসভা নির্বাচনে এলজেপির প্রার্থীর হয়ে প্রচার চালিয়েছিলেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। এবার সেই নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী। বললেন, বিহারে থাকাকালীন জীবন সংশয় হয়েছিল তাঁর।

সম্প্রতি বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের একটি অডিও বার্তা ভাইরাল হয়েছে যেখানে তিনি বলছেন, কীভাবে বিহারে নিজেকে খুব নিরাপত্তাহীন মনে হয়েছিল তাঁর। তিনি এই অডিওতে এলজেপি নেতা প্রকাশ চন্দ্রের প্রচারের কথা বলছেন। আজ তাক এই বিষয়ে আমিশার সঙ্গে কথা বলেছে এবং এই অডিওটির সত্যতা সম্পর্কে যাচাই করেছে । আজ তাকের সঙ্গে তাঁর আলাপচারিতায় হতবাক করা তথ্য প্রকাশ করেছেন আমিশা। 


তিনি বলেছেন, "আমি শুধু এটুকুই বলতে পারি যে আমি প্রকাশ চন্দ্রের কাছে অতিথি হয়ে গিয়েছিলাম। তিনি একজন খুবই বিপজ্জনক ব্যক্তি। তিনি লোকজনকে ব্ল্যাকমেল করেন এবং তাঁদের হুমকি দেন।  তিনি আমাকে এবং আমার টিমকে খারাপভাবে হুমকি দিয়েছিলেন এবং খারাপ আচরণ করেছেন। গতকাল সন্ধ্যায় আমি যখন মুম্বইতে ফিরে এসেছি তখনও তিনি আমাকে হুমকি দিতে শুরু করেছেন। এমনকি ওঁনার সম্পর্কে শ্রদ্ধার সঙ্গে কথা বলার জন্য বলেছেন, কারণ আমি ২৬ অক্টোবর আমি নিজের অভিজ্ঞতা সম্পর্কে খুব সৎ ছিলাম। "

আমিশা গ্রাম ছেড়ে যাওয়ার হুমকি পেয়েছেন

আমিশা আরও বলেন, "তিনি আমায় বলেছিলেন পাটনায় ওঁনার সঙ্গে আমায় ৩ ঘণ্টার প্রচারে থাকার হুমকি দিয়েছিলেন। কিন্তু ওই দিনই সন্ধ্যায় আমার বিমানের টিকিট কাটা ছিল। কিন্তু আমায় উনি ফিরতে দেননি। বরং আমায় একটি গ্রামে রেখেছিলেন এবং হুমকি দিয়েছিলেন যে আমি ওঁনাদের কথা না শুনলে আমাকে সেখানেই রেখে দেবেন বলে"।

অভিনেত্রী বলেছেন, "ওঁনারা গতকাল রাতেও আমায় ব্ল্যাকমেইল করেছেন যে, আপনার অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে দেবেন এবং ওঁনার ব্যাপারে আমায় ভালো কথা বলার জন্যে। আমি হ্যাঁ, হ্যাঁ বলে ফোনটি রেখে দি,কারণ আমার অফিসের সব কর্মচারীদের সারাদিন ওঁনার লোকজনেরা ফোন করছেন। এখনও ফোন ক্রমাগত ফোন করেই যাচ্ছেন। এমনকি
আমি আমার পুরো টিমকে হ্যাঁ, হ্যাঁ বলে সম্মানজনকভাবে ফোনটি কেটে দিতে বলেছিলাম, কারণ প্রকাশ চন্দ্র সত্যিই ঠগ এবং গুন্ডার মতো আচরণ করেন। এটি আমার কাছে একটি ভীতিজনক স্বপ্নের চেয়ে কম কিছু ছিল না। ওঁনার এবং ওঁনার সঙ্গে উপস্থিত লোকেদের কারণে, আমার জীবন এবং আমার টিমের জন্যে হুমকির কারণ হতে শুরু করেছিল, তাই মুম্বই না পৌঁছানো পর্যন্ত শান্ত থাকা এবং তাঁর কথা অনুসরণ করা ছাড়া আমার কোনো উপায় ছিল না। " 

Advertisement


আমিশা বলেছেন, যে "ওঁনারা আমাকে হুমকি দিয়েছে যে আমি ওঁনাদের কথা না শুনলে পাটনা থেকে তিন ঘন্টা দূরে গ্রামে আমাকে রেখে আসবে। সুতরাং আমার কোনো উপায় ছিল না। আমি শান্ত ছিলাম কারণ আমি বিহারে ছিলাম, কিন্তু যখন আমি মুম্বইতে এসেছি, তখন আমাকে বিশ্বকে সত্য বলতে হয়েছিল। আমার ধর্ষণ এবং খুন হতে পারে। আমার গাড়িটি ওঁনার লোকরা ঘিরে রেখে দিয়েছিল যতক্ষণ না আমি তাঁর কথা মতো সমস্ত কিছু করছিলাম। ওঁনারা আমায় বন্দী করে রেখেছিলেন এবং আমার জীবন অত্যন্ত সংকটে ছিল। এটাই ওঁনাদের কাজ করার পদ্ধতি, যেটা সকলের জানা উচিত।"

অন্যদিকে প্রকাশ চন্দ্র, আমিশার অভিযোগের বিষয়ে স্পষ্ট করে বলেন, "আমরা জনগণের ভোটে নির্বাচনকে বিজয়ী হওয়ার জন্যে নির্ভর করি। তবে আমার এক আত্মীয় আমার রোড শো-র সময় ও কর্মসূচি স্থির করেন। তাঁদের এখানে সম্পূর্ণ সুরক্ষা ছিল। দাউদনগর থানার ইনচার্জ নিজেই তাঁর সুরক্ষায় উপস্থিত ছিলেন। তাঁদের সঙ্গে এরকম কিছুই হয় নি। বিহারে কোনও শিল্পী নেই? সোনাক্ষী সিনহাও এখানকার অভিনেত্রী। পাপ্পু যাদব বিমানবন্দরে তাঁর সঙ্গে দেখা করেছিলেন। ওনাদের মধ্যে ১৫ লক্ষ টাকার চুক্তি করেছেন।

প্রকাশ চন্দ্র আমিশার টাকা নেওয়ার অভিযোগ করে বলেছেন, "আমার গাড়ি চালক রঞ্জন, আমিশা প্যাটেলের জনসংযোগ আধিকারিকের  সঙ্গে কথা বলেছিলেন। তারপরে তিনি আর একটি ভিডিও আমার প্রচারে করতে রাজি হন। পরিবর্তে  তিনি ১০ লক্ষ টাকা দাবি করেছেন। আমি শিক্ষিত লোকদের সঙ্গে আছি। আমিশাকে এখানে পুরোপুরি নিরাপত্তা দেওয়া হয়েছিল।"

 

Advertisement