scorecardresearch
 

India Wants Mamata Di... ২৪-এর লোকসভা নিয়ে ক্যাম্পেন লঞ্চ TMC-র

India Wants Mamata Di... ২৪-এর লোকসভা নিয়ে ক্যাম্পেন লঞ্চ TMC-র। ওয়েবসাইট লঞ্চ করে বাংলা ঘরের মেয়েক চায়ের ঢংয়েই প্রচার শুরু।

india wants mamata di প্রচার শুরু দেশজুড়ে india wants mamata di প্রচার শুরু দেশজুড়ে
হাইলাইটস
  • ভারত মমতাদিদিকে চায় প্রচার শুরু
  • ২০২৪ এর লোকসভার প্রচার শুরু তৃণমূলের
  • ওয়েবসাইট লঞ্চ করে দেওয়া হয়েছে

২০২৪ এর লোকসভা নির্বাচনে এখনও পর্যন্ত প্রায় দু বছর বাকি রয়েছে। সম্ভবত মে মাসের গরমে হবে। কিন্তু এই সাধারণ নির্বাচনের তাপমাত্রা ভারতের রাজনীতিতে এখন থেকেই চড়তে শুরু করেছে। এই নির্বাচনে বিপক্ষ এবং দলের তরফ থেকে প্রধানমন্ত্রী পদের প্রার্থী কে হবে, তা নিয়ে এখনও কোনও কিছু ঠিক হয়নি। কিন্তু ২০২১ এ বিজেপি বাংলা রাজনৈতিক রিপোর্ট তৈরি করতে শুরু করে দিয়েছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই দাবিতে নিজের নাম সবচেয়ে আগে রেখে দিয়েছেন।

"ইন্ডিয়া ওয়ান্টস মমতাদি"

তৃণমূল কংগ্রেসের তরফ থেকে নিজেদের একটি ক্যাম্পেন লঞ্চ করা হয়েছে যেখানে ক্যাম্পেইনের নাম দেওয়া হয়েছে "ইন্ডিয়া ওয়ান্টস মমতাদি" জানিয়ে দেওয়া যাক, একইভাবে অভিযান তৃণমূল ২০২১ এ পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের আগে করেছিল। "বাংলা ঘরের মেয়েকে চায়" এই একই ঢঙে এবার জাতীয় রাজনীতিতে ঝড় তুলতে চাইছে তৃণমূল।

এখন দিল্লিতে মা-মাটি-মানুষের সরকার

বাঙালি গর্ব-এর দম ও ক্ষমতায় পশ্চিমবঙ্গের নির্বাচনে জয়ের পর তৃণমূল এর এখন ইচ্ছা রাষ্ট্রীয়স্তরে নিজেদের ছাপ তৈরি করা। এই পরিস্থিতিতে পার্টি, ইন্ডিয়া ওয়ান্টস মমতাদির স্লোগান তুলে দিয়েছে। এর মানে হল যে ভারত মমতা দিদিকে চায়। ডিজিটাল অভিযানের অংশ হিসেবে তৃণমূল এখন অভিযানের প্রক্রিয়া শুরু করে দিয়েছে। দলের আশা যে এখন দেশ জুড়ে গোটা দেশের মানুষ জড়িত হবে এবং এই উপলব্ধি প্রচার গোটা দেশে করবে।

তৃণমূলের ক্যাম্পেইনে প্রথম লাইনে লেখা হয়েছে যে "এখন দিল্লিতে হবে মা মাটি মানুষের সরকার"। তৃণমূলের এই অভিযানে বলা হয়েছে যে, এই উদ্দেশ্যে বাংলার সিএম মমতা বন্দ্যোপাধ্যায় ২০২৪ এ ভারতের প্রথম বাঙালি প্রধানমন্ত্রী হওয়ার জন্য জনতার রায় মজবুত করছে। এই সময় তখন হবে যখন মমতা ব্যানার্জি রাজনীতিতে চার দশকের সময়ে পূর্ণ করে ফেলবে।

ওয়েবসাইটে হবে জোর প্রচার

ইন্ডিয়া ওয়ান্টস মমতাদি ডটকম indiawantsmamatadi.com ওয়েবসাইট লঞ্চ করে তৃণমূলকে চূড়ান্ত জায়গায় নিয়ে যাওয়ার জন্য ইন্ডিয়া ওয়ান্টস মমতাদি ডটকম নামের একটি ওয়েবসাইট লঞ্চ করে দিয়েছে। এই ওয়েবসাইটে বলা হয়েছে যে দ্রুত এই পার্টি নিজেদের অভিযান দেশ জুড়ে চালাবে এবং মমতা ব্যানার্জির বিচারধারা পুরো দেশে পৌঁছে দেবে। এই ওয়েবসাইটে বলা হয়েছে যে আমরা মনে করছি যে এই সরকার তৈরি হলে ভারত সমস্ত ভারতীয়দের সুশাসন মিলবে।