scorecardresearch
 

J&K: দুই সন্ত্রাসবাদী হামলা, অনন্তনাগে গুলিবিদ্ধ পর্যটক দম্পতি, শোপিয়ানে নিহত বিজেপি নেতা

জম্মু ও কাশ্মীরের অনন্তনাগ ও শোপিয়ানে গুলি চালানোর দু'টি পৃথক ঘটনা প্রকাশ্যে এসেছে। শোপিয়ানের হীরপোরা এলাকায় বিজেপি নেতা ও প্রাক্তন প্রধান এজাজ আহমেদের ওপর গুলি চালায় সন্ত্রাসবাদীরা। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে তাঁর মৃত্যু হয় বলে জানা গেছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

Jammu & Kashmir: জম্মু ও কাশ্মীরের অনন্তনাগ ও শোপিয়ানে গুলি চালানোর দু'টি পৃথক ঘটনা প্রকাশ্যে এসেছে। শোপিয়ানের হীরপোরা এলাকায় বিজেপি নেতা ও প্রাক্তন প্রধান এজাজ আহমেদের ওপর গুলি চালায় সন্ত্রাসবাদীরা। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে তাঁর মৃত্যু হয় বলে জানা গেছে। অনন্তনাগের পহেলগাম এলাকায় রাজস্থানের এক দম্পতিকে গুলি করা হয়েছে।

বলা হচ্ছে, পহেলগামের একটি পর্যটক শিবিরকে লক্ষ্য করে সন্ত্রাসবাদীরা। এখানে জয়পুরের এক দম্পতি ফারহা ও তাবরেজকে গুলি করা হয়েছে। দু'জনকেই চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। তথ্য অনুযায়ী, স্বামী-স্ত্রী দু'জনকেই আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার খবর পাওয়া মাত্রই এলাকায় পৌঁছে যায় নিরাপত্তা বাহিনীর দল। গোলাগুলির পর এলাকা ঘিরে রাখা হয়েছে। এলাকাটি ঘিরে রাখা হয়েছে এবং তল্লাশি অভিযান চলছে।

আরও পড়ুন

যেমন, শোপিয়ানের হীরপোরা এলাকায় গুলিতে গুরুতর আহত হয়েছেন বিজেপি নেতা আজাজ আহমেদ। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তাঁর মৃত্যু হয়।
 

Advertisement