scorecardresearch
 

Rahul Gandhi: 'কেসিআরের দল বিজেপির বি-টিম, বিরোধী জোটে কংগ্রেস নেই', তেলঙ্গানায় বললেন রাহুল 

তেলঙ্গানার মুখ্যমন্ত্রী ও ভারত রাষ্ট্র সমিতির নেতা কে চন্দ্রশেখর রাওয়ের বিরুদ্ধে আক্রমণ শুরু করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। কেসিআর-এর দলকে "বিজেপির বি-টিম" বলে অভিহিত করে রাহুল গান্ধী বলেছিলেন যে বিআরএস এর অংশ হলে কংগ্রেস কোনও বিরোধী সভায় যোগ দেবে না।

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • তেলঙ্গানার মুখ্যমন্ত্রী ও ভারত রাষ্ট্র সমিতির নেতা কে চন্দ্রশেখর রাওয়ের বিরুদ্ধে আক্রমণ শুরু করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।
  • কেসিআর-এর দলকে "বিজেপির বি-টিম" বলে অভিহিত করে রাহুল গান্ধী বলেছিলেন যে বিআরএস এর অংশ হলে কংগ্রেস কোনও বিরোধী সভায় যোগ দেবে না।

তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী ও ভারত রাষ্ট্র সমিতির নেতা কে চন্দ্রশেখর রাওয়ের বিরুদ্ধে আক্রমণ শুরু করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। কেসিআর-এর দলকে "বিজেপির বি-টিম" বলে অভিহিত করে রাহুল গান্ধী বলেছিলেন যে বিআরএস এর অংশ হলে কংগ্রেস কোনও বিরোধী সভায় যোগ দেবে না।

“তেলঙ্গানায়, এটি কংগ্রেস এবং বিজেপির বি দল, বিআরএস-এর মধ্যে লড়াই। আমরা যেমন কর্ণাটকে বিজেপিকে পরাজিত করেছি, একইভাবে আমরা তেলেঙ্গানায় তাদের বি দলকে পরাজিত করব,” রাহুল গান্ধী একটি জনসভায় ভাষণ দিয়ে বলেছিলেন।

রাহুল গান্ধী রাজ্যের শাসক দলকে "বিজেপির বি-টিম" এবং এর নতুন নামকরণ, বিআরএসকে 'বিজেপি রিশতেদার পার্টি' হিসাবে বর্ণনা করেছেন। তেলঙ্গানার মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে রাহুল গান্ধী বলেছিলেন যে কেসিআরের "রিমোট কন্ট্রোল" প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে ছিল।

আরও পড়ুন

"প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও-এর রিমোট কন্ট্রোল বহন করেন," কংগ্রেস নেতা বলেছিলেন।

রাহুল গান্ধী আরও যোগ করেছেন যে তিনি সাম্প্রতিক বৈঠকে অন্যান্য বিরোধী নেতাদের বলেছিলেন যে কংগ্রেস এমন কোনও ব্লকে যোগ দেবে না যেখানে বিআরএস জড়িত ছিল।

"বিরোধীদের মিটিং চলাকালীন, আমরা স্পষ্ট করে দিয়েছিলাম যে কংগ্রেস যদি টিআরএস (এখন বিআরএস) এর অংশ হয় তবে বৈঠকে যোগ দেবে না...আমরা কখনই বিজেপির বি দলের সাথে সমঝোতা করতে পারি না," তিনি যোগ করেছেন।

গত মাসে, এক ডজনেরও বেশি বিরোধী দল বিহারের পাটনায় বিজেপির বিরুদ্ধে ঐক্যফ্রন্ট করার জন্য বৈঠক করেছিল। বিরোধী দলগুলি শীঘ্রই বেঙ্গালুরুতে আবার বৈঠকে বসতে চলেছে। বিআরএস এবং আরও কয়েকটি অ-বিজেপি দল এই গ্রুপিংয়ের অংশ নয়।

 

Advertisement

Advertisement