scorecardresearch
 

Lalit Modi Oxygen Support Covid 19 : অক্সিজেন সাপোর্টে ললিত মোদী, আরোগ্য কামনায় সুস্মিতা সেনের ভাই

Lalit Modi Oxygen Support Covid 19 : অক্সিজেন সাপোর্টে করোনা আক্রান্ত ললিত মোদী, তার মধ্যেই ফের সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্ক নিয়ে জল্পনা। ললিত মোদী করোনা এবং নিউমোনিয়াতে আক্রান্ত হয়েছেন। ললিত মোদী ইনস্টাগ্রাম পোস্টে নিজের পরিস্থিতির বিষয়ে বেদনা ব্যক্ত করেছেন। ললিত মোদীর পোস্ট দেখে প্রত্যেকেই তার সুস্থতার কামনা করেছেন। তার মধ্যে ফের সুস্মিতার সঙ্গে সম্পর্ক নিয়ে চর্চা শুরু।

Advertisement
অক্সিজেন সাপোর্টে করোনা আক্রান্ত ললিত মোদী, তার মধ্যেই ফের সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্ক নিয়ে জল্পনা অক্সিজেন সাপোর্টে করোনা আক্রান্ত ললিত মোদী, তার মধ্যেই ফের সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্ক নিয়ে জল্পনা
হাইলাইটস
  • করোনা আক্রান্ত ললিত মোদী
  • অক্সিজেন সাপোর্টে রয়েছেন তিনি
  • তার মধ্যেই ফের সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্ক নিয়ে জল্পনা

Lalit Modi Oxygen Support Covid 19 : প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদী (Lalit Modi) এবং সুস্মিতা সেনের (Susmita Sen) সম্পর্কের বিষয়ে আরও একবার জোর চর্চা শুরু হয়েছে। ললিত মোদী করোনা (Covid 19) এবংনিউমোনিয়াতে (Pneumonia) আক্রান্ত হয়েছেন। ললিত মোদী ইনস্টাগ্রাম পোস্টে (Lalit Modi Instagram Post) নিজের পরিস্থিতির বিষয়ে বেদনা ব্যক্ত করেছেন। ললিত মোদীর পোস্ট দেখে প্রত্যেকেই তার সুস্থতার কামনা করেছেন। সুস্মিতা সেনের ভাই রাজীবও (Susmita Sen's Brother Rajeev Sen) ললিত মোদীর এই পোস্টে কমেন্ট করেছেন।

রাজীব সেন কি লিখেছেন?

গত বছর ললিত মোদী সোশ্যাল মিডিয়াতে সুস্মিতা সেনের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন। এই ফটোতে সুস্মিতা সেন এবং ললিত মোদীর মধ্যে বিশেষ বন্ডিং নজরে এসেছিল। দুজনের রিলেশনশিপে থাকার চর্চাও শুরু হয়েছিল। যদিও ফটো ভাইরাল হওয়ার পরে সুস্মিতা সেনকে ট্রল করা হয়। সেখানে এখন আরো একবার সোশ্যাল মিডিয়াতে ললিত মোদী এবং সুস্মিতার সম্পর্কে নিয়ে চর্চা তুঙ্গে। ললিতের পোস্টে সুস্বাস্থ্য কামনা করে রাজীব সেনের কমেন্ট তাতে জল্পনা বাড়িয়েছে।

আসলে ললিত মোদী ইনস্টাগ্রামে কিছু ফটো শেয়ার করেছেন। এই ফটোতে তিনি হসপিটালের বেডে শুয়ে রয়েছেন বলে দেখা যাচ্ছে। তাঁর স্বাস্থ্য বেশ খারাপ। গালে না কামানো সপ্তাহখানেকের দাড়ি। তাঁকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। নাকে নল লাগানো রয়েছে। ললিত মোদীার পোস্ট দেখার পরে প্রত্যেকেই তার সুস্বাস্থ্য কামনা করেছেন। ললিত মোদীর পোস্টে কমেন্ট করে সুস্মিতা সেনের ভাই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন।

ললিত মোদীর কি হয়েছে?

রিপোর্ট অনুযায়ী ললিত মোদী মেক্সিকোতে ছিলেন। সেই সময় তাঁর ইনফেকশন হয়। প্রথমে মনে হয়নি যে তাঁর এতটা সমস্যা তৈরি হবে। কিন্তু যখন সময় বাড়তে থাকে, তাঁর শরীর খারাপ হতে থাকে। ললিত মোদী জানিয়েছেন যে, ডক্টর এবং ছেলের সাহায্যে তিনি ফ্লাইটে শেষমেষ লন্ডন পৌঁছান। এরপর তিনি দেখেন যে দুর্ভাগ্যের কারণে আমাকে ২৪ ঘন্টা অক্সিজেন সাপোর্টে থাকতে হচ্ছে. শেষে তিনি তার প্রিয়জনদের ধন্যবাদও জানিয়েছেন। ফটোতে ললিত মোদীর পরিস্থিতি ভালো নয় বলে দেখা যাচ্ছে। সেখানে রাজীব সেনের কমেন্ট এরপর ফ্যানেরা সুস্মিতা সেনের কমেন্টের অপেক্ষায় রয়েছেন। ললিত মোদীর সঙ্গে সম্পর্ক হওয়া সত্ত্বেও সুস্মিতা সেন তা নিয়ে প্রকাশ্য়ে এখনও কিছু বলেননি।

Advertisement

 

Advertisement