scorecardresearch
 

Maharashtra Political Crisis : 'আগে মুখ্যমন্ত্রিত্ব ছাড়ুন, তারপর কথা,' উদ্ধবকে শর্ত শিন্ডের

Aajtak Bangla | নয়াদিল্লি | 23 Jun 2022, 5:52 PM IST

Maharashtra Political Crisis: মহারাষ্ট্রে সঙ্কট কাটার কোনও লক্ষণ নেই। উল্টে আরও বিপাকেই পড়ছেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। আজ সকালে আরও ৭ বিধায়ক যোগ দিয়েছেন একনাথ শিন্ডের শিবিরে। একনাথ শিন্ডে শিবির এখন রয়েছে গুয়াহাটিতে। মহারাষ্ট্রের পরিস্থিতি নিয়ে সব আপডেট পেতে ক্লিক করুন।

ছবি নিজস্ব ছবি নিজস্ব

Maharashtra Political Crisis: মহারাষ্ট্রে সঙ্কট কাটার কোনও লক্ষণ নেই। উল্টে আরও বিপাকেই পড়ছেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। আজ সকালে আরও ৭ বিধায়ক যোগ দিয়েছেন একনাথ শিন্ডের শিবিরে। একনাথ শিন্ডে শিবির এখন রয়েছে গুয়াহাটিতে। মহারাষ্ট্রের পরিস্থিতি নিয়ে সব আপডেট পেতে ক্লিক করুন।

5:52 PM (1 সপ্তাহ আগে)

'দরজা খোলা, আলোচনা করা যেতে পারে,' বিদ্রোহীদের ফের বার্তা সঞ্জয় রাউতের

Posted by :- Arindam

শিবসেনা নেতা এবং মহারাষ্ট্রের রাজ্যসভার সাংসদ সঞ্জয় রাউত বিদ্রোহীদের আবার কথা বলার বার্তা দিলেন। তিনি বলেন, আলোচনার মাধ্যমে পথ প্রশস্ত করা যেতে পারে। আলোচনা করা যেতে পারে। ঘরের দরজা খোলা। আসুন দাসত্বের পরিবর্তে আত্মসম্মান নিয়ে সিদ্ধান্ত নিই।

5:39 PM (1 সপ্তাহ আগে)

এটা বিজেপির খেলা, বললেন কংগ্রেস নেতা মল্লিকার্জুন খার্গে

Posted by :- Arindam

সঞ্জয় রাউতের বক্তব্য এবং কংগ্রেসের অসন্তোষ সম্পর্কিত প্রশ্নে, প্রবীণ কংগ্রেস নেতা মল্লিকার্জুন খার্গে বললেন, তিনি জানেন না শিবসেনা এমভিএ থেকে বেরিয়ে আসবে কি না। তিনি বলেন, সঞ্জয় রাউত হয়তো বার্তা দিতেই এমনটি বলেছেন। এমভিএ মহারাষ্ট্রের উন্নয়নের জন্য তৈরি করা হয়েছে। সঞ্জয় রাউতের উদ্দেশ্য হল, বিধায়করা যদি মুম্বই এসে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন, তাহলে হয়তো একটা সমাধান পাওয়া যাবে। বিজেপি সরকার পতনের চেষ্টা করছে। এটা বিজেপির খেলা। বিজেপি নাশকতা করে এমভিএ সরকারকে সরাতে চায়।

4:21 PM (1 সপ্তাহ আগে)

আগে মুখ্যমন্ত্রিত্ব ছাড়ুন উদ্ধব, শর্ত শিন্ডের

Posted by :- Arindam

জোট ছেড়ে আগে মুখ্যমন্ত্রিত্ব ছাড়ুন উদ্ধব ঠাকরে। তারপর কথা হবে। উদ্ধব ঠাকরেকে কোনও বিশ্বাস নেই। আগে ইস্তফা দিন। গুয়াহাটি থেকে উদ্ধব ঠাকরেকে শর্ত দিলেন একনাথ শিন্ডে।

4:20 PM (1 সপ্তাহ আগে)

বিজেপি-র কাছে নম্বর নেই, তাই সরকার ফেলার চেষ্টা করছে, মহারাষ্ট্র নিয়ে মমতা

Posted by :- Arindam

মহারাষ্ট্র সঙ্কট নিয়ে বিজেপি-কে আক্রমণ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। বললেন, সামনেই রাষ্ট্রপতি নির্বাচন। বিজেপির কাছে নম্বর নেই। তাই সরকার ফেলার চেষ্টা করছে। 

4:08 PM (1 সপ্তাহ আগে)

বৈঠকের ছবি ট্যুইট করেছেন কিরীট সোমাইয়া

Posted by :- sumana

বিজেপি নেতা কিরীট সোমাইয়া দেবেন্দ্র ফডনবিস এবং চন্দ্রকান্ত পাতিলের সঙ্গে তাঁর ছবি পোস্ট করেছেন। সোমাইয়া লিখেছেন, 'উদ্ধব ঠাকরেজির মাফিয়া সরকারের শেষ'। তিনি আরও লিখেছেন যে, তিনি সাগর বাংলোতে দেবেন্দ্র ফডনবিস এবং চন্দ্রকান্ত পাটিসের সঙ্গে দেখা করেছিলেন।

4:01 PM (1 সপ্তাহ আগে)

জোট ছেড়ে বেরিয়ে যেতে প্রস্তুত শিবসেনা, বার্তা সঞ্জয় রাউতের

Posted by :- Arindam

রাজনৈতিক উত্তেজনার মধ্যেই বড়সড় বিবৃতি দিয়েছেন শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত। তিনি বললেন, বিধায়করা চাইলে শিবসেনা মহাবিকাস আঘাদি (এমভিএ) জোট থেকে আলাদা হতে প্রস্তুত। বিধায়কদের গুয়াহাটি থেকে বার্তা দেওয়া উচিত নয়। তাঁদের মুম্বইয়ে ফিরে এসে কথা বলা উচিত, মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করা উচিত। সমস্ত বিধায়ক যদি চান যে আমরা এমভিএ জোট থেকে বেরিয়ে আসি, তবে এ নিয়েও আলোচনা হবে। তবে তাঁকে এসে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে হবে।

1:59 PM (1 সপ্তাহ আগে)

গুয়াহাটির হোটেলে শিন্ডে শিবিরের ছবি প্রকাশ্যে

Posted by :- Arindam

একনাথ শিন্ডের সঙ্গে গুয়াহাটিতে উপস্থিত সমস্ত বিধায়কদের একটি গ্রুপ ফটো প্রকাশিত হয়েছে। এই সমস্ত বিধায়ক একসঙ্গে বসে শিবসেনা জিন্দাবাদ, বালাসাহেব ঠাকরে কি জয় স্লোগান দিচ্ছেন। এতে শিবসেনার বিদ্রোহী বিধায়কদের পাশাপাশি স্বতন্ত্র বিধায়করাও রয়েছেন। তাদের মোট সংখ্যা ৪২।

একনাথ শিবিরের গ্রুপ ফটো
12:29 PM (1 সপ্তাহ আগে)

শরদ পাওয়ারের বৈঠক শেষ

Posted by :- sumana

শারদ পাওয়ারের বাড়িতে যে বড় মিটিং হচ্ছিল তা শেষ। প্রায় এক ঘণ্টা ধরে চলে এই বৈঠক। এর পরে মন্ত্রী এবং এনসিপি নেতা জয়ন্ত পাটিল বলেন যে, আমি মনে করি না যে ফ্লোর টেস্টের প্রয়োজন হবে। আমরা আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করব। বলা হয়েছে, সরকারকে বাঁচাতে সর্বাত্মক চেষ্টা করা হবে।

12:17 PM (1 সপ্তাহ আগে)

আরও ৩ শিবসেনা বিধায়ক শিন্ডের শিবিরে

Posted by :- Arindam

অসমের রাজধানী গুয়াহাটিতে ক্যাম্প করে রয়েছেন মহারাষ্ট্রের বিদ্রোহী শিবসেনা বিধায়করা। গুয়াহাটি থেকে যে চাপ তৈরি হয়েছে তাতে বুধবার রাতেই সরকারি বাসভবন থেকে বাক্সপ্যাঁটরা গুছিয়ে মাতোশ্রীতে ফিরে গিয়েছেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। তারপর বৃহস্পতিবার সকালে গুয়াহাটির সেই হোটেলের সামনে তুমুল হইচই বাঁধাল অসম তৃণমূল।
 

11:56 AM (1 সপ্তাহ আগে)

এনসিপি বিধায়কদের সঙ্গে পাওয়ারের বৈঠক স্থগিত

Posted by :- sumana
বিধায়ক ও সাংসদের সঙ্গে শরদ পাওয়ারের যে বৈঠক করার কথা ছিল তা আপাতত বিকেল ৫টা পর্যন্ত স্থগিত করা হয়েছে। এই বৈঠক স্থগিত করা হয়েছে কারণ বর্তমানে শরদ পাওয়ারের বাসভবনে কয়েকজন নেতার সঙ্গে বৈঠক চলছে। অন্যদিকে শিন্ডে গোষ্ঠী দাবি করেছে যে তাদের সঙ্গে মোট ৪২ জন বিধায়ক রয়েছে। এতে শিবসেনার ৩৫ জন বলা হচ্ছে।
11:54 AM (1 সপ্তাহ আগে)

গুয়াহাটির হোটেলে অসমের মন্ত্রীও

Posted by :- Arindam

আলোড়ন আরও তীব্র হয়েছে গুয়াহাটির রেডিসন ব্লু হোটেলে।  অসমের এডিজিপি হারদি সিং হোটেলে পৌঁছেছেন। অসমের মন্ত্রী অশোক সিংহলও পৌঁছেছেন হোটেলে।

11:46 AM (1 সপ্তাহ আগে)

সচিবদের সঙ্গে বৈঠকে মুখ্যমন্ত্রী উদ্ধব

Posted by :- sumana

 

রাজনৈতিক সংকটের মধ্যেই সচিবদের সঙ্গে বৈঠক করছেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে।  বার্তাটি হল সরকার এখনও তার কাজ করছে।

11:42 AM (1 সপ্তাহ আগে)

শক্তি বাড়ছে একনাথ শিবিরের

Posted by :- Arindam

শিন্ডে গোষ্ঠীর শক্তি বাড়ছে। সর্বশেষ আপডেট অনুসারে, একনাথ শিন্ডের সঙ্গে মহারাষ্ট্রের মোট ৪২ জন বিধায়ক হোটেলে উপস্থিত রয়েছেন। এই ৩৪টিতে শিবসেনার ৪ জন স্বতন্ত্র বিধায়ক রয়েছেন।

11:41 AM (1 সপ্তাহ আগে)

গুয়াহাটিতে হোটেলের সামনে ধর্নায় তৃণমূল

Posted by :- Arindam

আচমকাই তোলপাড় শুরু হয়েছে গুয়াহাটিতে। বিদ্রোহী বিধায়করা যে হোটেলে রয়েছেন তার সামনেই ধর্নায় বসেছেন টিএমসি নেতা-কর্মীরা। তাঁরা বলছেন, অসম বর্তমানে বন্যার সঙ্গে লড়াই করছে এবং এর মধ্যে এখানে রাজনৈতিক কৌশল খেলা হচ্ছে। টিএমসি নেতার বক্তব্য, এই সমস্ত রাজনীতি করা উচিত মহারাষ্ট্রে।