scorecardresearch
 

Mamata Banerjee Meets Sharad Pawar : 'একা কেউ কিছু করতে পারবে না,' শরদ পাওয়ারের সঙ্গে বৈঠক শেষে কংগ্রেসকে বার্তা মমতার

Mamata Banerjee Meets Sharad Pawar: এনসিপি প্রধান শরদ পাওয়ার (NCP Chief Sharad Pawar)-এর সঙ্গে বৈঠক করলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)।

Advertisement
মমতা বন্দ্যোপাধ্যায় এবং শরদ পাওয়ার মমতা বন্দ্যোপাধ্যায় এবং শরদ পাওয়ার
হাইলাইটস
  • এনসিপি প্রধান শরদ পাওয়ারের সঙ্গে বৈঠক করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
  • ২০২৪-এ লোকসভা ভোটের আগে এই বৈঠক অত্যন্ত গুরুত্বপূর্ণ
  • রাজনৈতিক বিশ্লেষকদের মতে, বিজেপির বিরুদ্ধে বিরোধী ঐক্য কতটা পোক্ত হবে, তারই নান্দীমুখে খুলে গেল এই বৈঠক থেকে

Mamata Banerjee Meets Sharad Pawar: এনসিপি প্রধান শরদ পাওয়ার (NCP Chief Sharad Pawar)-এর সঙ্গে বৈঠক করলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)। ২০২৪-এ লোকসভা ভোটের আগে এই বৈঠক অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিজেপির বিরুদ্ধে বিরোধী ঐক্য কতটা পোক্ত হবে, তারই নান্দীমুখ খুলে গেল এই বৈঠক থেকে।

আরও পড়ুন: কোষ্ঠকাঠিন্য বিপজ্জনক, এই ১০ ঘরোয়া উপায়েই মুশকিল আসান

এদিন মুম্বইয়ে বৃষ্টি হচ্ছিল। বৈঠক শেষে বিরোধীদলের নেতার বৃষ্টি মাথায় সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন। মমতা (WB CM Mamata Banerjee) বলেন, শরদ যাদব এবং এবং উদ্বব ঠাকরের সঙ্গে দেখা করতে এসেছিলাম। উদ্ববের সঙ্গে দেখা তো করতে পারিনি। তিন অসুস্থ। প্রার্থনা করি তিনি যাতে তাড়াতাড়ি সেরে ওঠেন। তিনি সঞ্জয় রাউত (Shiv Sena Leader Sanjay Raut) আর আদিত্যকে হোটেলে পাঠিয়েছেন। আমি কথা বলেছি।

Mamata Banerjee Mumbai Visit meets NCP Chief Sharad Pawar Shiv Sena Leader Sanjay Raut Aditya Thackeray one

আরও পড়ুন: PWD ইঞ্জিনিয়ারের বাড়িতে জলের বদলে বেরোচ্ছে টাকা! মাথায় হাত দুর্নীতি দমন শাখার

নাম না করে বিজেপির বিরুদ্ধে তোপ দাগে মমতা। পাশাপাশি কংগ্রেসকেও বিঁধেছেন। এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন এনসিপি প্রধান শরদ পাওয়ার (NCP Chief Sharad Pawar), শিবসেনা নেতা সঞ্জয় রাউত (Shiv Sena Leader Sanjay Raut), তৃণমূল কংগ্রেসের প্রধান, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee), তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায় প্রমুখ। ঘণ্টাখানেক এই বৈঠক চলে।

Mamata Banerjee Mumbai Visit meets NCP Chief Sharad Pawar Shiv Sena Leader Sanjay Raut Aditya Thackeray two

আরও পড়ুন: ক্রিপ্টোকারেন্সি নিষিদ্ধ হচ্ছে? আশঙ্কায় দর পড়ছে, শুরু নগদে ভাঙানোর হিড়িক

বৈঠক শেষে মমতা (WB CM Mamata Banerjee) বলেন, ফ্যাসিজিম চলছে। এর বিরুদ্ধে লড়ার জন্য শক্ত, বিকল্প ফোর্স চাই। কেউ একা করতে পারব না। শরদ সিনিয়র লিডিয়ার। রাজনৈতিক সৌজন্য এবং আলোচনা করতে এসেছি। এক শক্তিশালী বিকল্প চাই। কেউ না লড়লে আমি কী করব? এখন ইউপিএ নেই। কেউ লড়তে না চাইলে কী করব? যে যেখানে শক্তিশালী, তা সেখানে লড়াই করা দরকার। শরদ পাওয়ার যা বলেছেন, আমি সহমত।

Advertisement

শরদ পাওয়ার (NCP Chief Sharad Pawar) বলেন, আজ আমি আমার সহকর্মীরা আমাদের বিকল্প গড়ে বিজেপির বিরুদ্ধে লড়াই করতে হবে। আর তাই। যারা বিজেপির বিরুদ্ধে। কার নেতৃত্বে এগোব, সেটা পরের ব্যাপার।

 

Advertisement