scorecardresearch
 

দিল্লিতে ফের লিভ-ইন পার্টনার মহিলাকে নৃশংসভাবে খুন, গ্রেফতার সঙ্গী

শ্রদ্ধা হত্যাকাণ্ড (shraddha murder case delhi) নিয়ে দেশ উত্তাল। এখনও তাঁর দেহাংশের খোঁজে হন্যে পুলিশ। তারমধ্যেই ফের খুন দিল্লিতে। এবারও লিভ ইন (Live-in Partner) সঙ্গীনি মহিলাকে নৃশংস ভাবে কুপিয়ে খুন করল সঙ্গী। এবার খুন করা হয়েছে গলা (Throat) কেটে। এমনকি মুখ (Face) চপার (Chopper) দিয়ে একাধিক বার কোপানো হয়েছে।

delhi murder delhi murder
হাইলাইটস
  • শ্রদ্ধা হত্যাকাণ্ড (shraddha murder case delhi) নিয়ে দেশ উত্তাল।
  • এখনও তাঁর দেহাংশের খোঁজে হন্যে পুলিশ।
  • তারমধ্যেই ফের খুন দিল্লিতে।

শ্রদ্ধা হত্যাকাণ্ড (shraddha murder case delhi) নিয়ে দেশ উত্তাল। এখনও তাঁর দেহাংশের খোঁজে হন্যে পুলিশ। তারমধ্যেই ফের খুন দিল্লিতে। এবারও লিভ ইন  (Live-in Partner) সঙ্গীনি মহিলাকে নৃশংস ভাবে কুপিয়ে খুন করল সঙ্গী। এবার খুন করা হয়েছে গলা (Throat) কেটে। এমনকি মুখ (Face) চপার (Chopper) দিয়ে একাধিক বার কোপানো হয়েছে। মৃতার মেয়ের অভিযোগের ভিত্তিতে শুক্রবার ওই ব্যক্তিকে পাঞ্জাবের (Punjab) পাতিয়ালা (Patiala) থেকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

দিল্লি পুলিশের (Delhi Police) স্পেশাল পুলিশ কমিশনার (Special CP) (ক্রাইম ব্রাঞ্চ) রবিন্দর যাদব জানান, অভিযুক্ত ব্যক্তির নাম মনপ্রীত সিং। ৪৫ বছরের ওই ব্যক্তি রেখা রানি নামে এক মহিলার সঙ্গে নয়াদিল্লির তিলক নগরের (Tilak Nagar) গণেশ নগরের (Ganesh Nagar) এলাকায় একটি ফ্ল্যাটে একত্রবাসে থাকছিল। সঙ্গে ছিল ওই মহিলার কিশোরী মেয়ে।

গত ১ ডিসেম্বর রেখা রানিকে ফ্ল্যাটের মধ্যে চপার দিয়ে গলা কেটে খুন করে মনপ্রীত। তারপর নিজের দেশের বাড়ি পালায়। এরপর ওইদিনই মৃতার মেয়ে দশম শ্রেণীর পড়ুয়া তিলক নগর থানায় মামলা দায়ের করে।

সিনিয়র পুলিশ অফিসার ঘনশ্যাম বনশল জানিয়েছেন, ৩০ নভেম্বর এবং ১ ডিসেম্বরের মধ্যে খুনটি হয়েছে। খুনের রাতে মনপ্রীত রানির মেয়েকে বাড়ি থেকে বের করে দেয়। মেয়েটি এক আত্মীয়ের বাড়িতে গিয়ে তার মায়ের ফোনে ফোন করে। কিন্তু তাঁর সাড়া না পেয়ে পুলিশকে খবর দেয়। 

মনপ্রীত বিবাহিত এবং তার দুটি সন্তান রয়েছে, পুলিশ জানিয়েছে, তার পরিবার দিল্লির পশ্চিম বিহারে থাকে। এদিকে রানি ছিলেন তালাকপ্রাপ্তা।

বাড়ির মালিক জানিয়েছেন, আট বছর আগে দুজনে স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে একসঙ্গে থাকতে শুরু করেন। কিন্তু নিয়মিত দুজনের মধ্যে গন্ডগোল হচ্ছিল। 

আরও পড়ুন: তিহার জেলে কী কী সুযোগ-সুবিধা পাচ্ছে আফতাব ?