scorecardresearch
 

যমুনা এক্সপ্রেসওয়েতে ভয়াবহ দুর্ঘটনা, জীবন্ত পুড়ে মৃত ৫

আগ্রা থেকে নয়ডাগামী বেসরকারি বাসটি ডিভাইডারের সঙ্গে ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এসময় পেছন থেকে আসা একটি সুইফট গাড়ি তাকে ধাক্কা দেয়। সংঘর্ষে বাসের ডিজেল ট্যাঙ্কে আগুন ধরে যায়। গাড়িটিও আগুনে পুড়ে যায়।

Advertisement
যমুনা এক্সপ্রেসওয়েতে ভয়াবহ দুর্ঘটনায় পুড়ে ছাই ৫ যমুনা এক্সপ্রেসওয়েতে ভয়াবহ দুর্ঘটনায় পুড়ে ছাই ৫

মথুরার মহাবন থানা এলাকায় যমুনা এক্সপ্রেসওয়েতে ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। এখানে একটি ডাবল ডেকার স্লিপার বাস নিয়ন্ত্রণের বাইরে গিয়ে ডিভাইডারের সঙ্গে ধাক্কা মারে, তারপর পেছন থেকে আসা সুইফট ডিজিয়ার গাড়িটি বাসের সঙ্গে ধাক্কা খায়। এতে দুটি গাড়িতেই আগুন ধরে যায়। এ ঘটনায় গাড়িতে থাকা পাঁচজন দগ্ধ হয়েছেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌঁছে অনেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

তথ্য অনুযায়ী, আগ্রা থেকে নয়ডাগামী বেসরকারি বাসটি ডিভাইডারের সঙ্গে ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এসময় পেছন থেকে আসা একটি সুইফট গাড়ি তাকে ধাক্কা দেয়। সংঘর্ষে বাসের ডিজেল ট্যাঙ্কে আগুন ধরে যায়। গাড়িটিও আগুনে পুড়ে যায়। গাড়িতে থাকা পাঁচজন বের হওয়ার সুযোগ পায়নি, পাঁচজনই আগুনে পুড়ে গাড়ির ভেতরেই মারা যায়।

দুর্ঘটনার পর বাস ও গাড়িতে আগুন লেগে যায়। বাসের যাত্রীরা ঝাঁপ দিয়ে প্রাণ বাঁচাতে পারলেও গাড়িতে থাকা লোকজন সুযোগ পাননি। তাকে গাড়ির ভেতরে জীবন্ত পুড়িয়ে মারা হয়। ডাবল ডেকার বাসে প্রায় ৫০ জন যাত্রী ছিল। দুর্ঘটনায় কয়েকজন যাত্রী আহত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

যমুনা এক্সপ্রেসওয়েতে ভয়াবহ দুর্ঘটনা, জীবন্ত পুড়ে ছাই ৫

ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছেছেন শীর্ষ আধিকারিকরা। ঘটনাস্থলে পৌঁছেছেন ডিএম ও এসএসপি। বর্তমানে নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে। এসএসপি বলেছেন- আজ সকালে মহাবন থানার আগ্রা-নয়ডা ট্র্যাকের মাইলস্টোন 117-এর কাছে এই দুর্ঘটনাটি ঘটেছে। টায়ার পাংচার হয়ে বাসটি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে পেছন থেকে একটি সুইফ্ট গাড়ির সঙ্গে ধাক্কা লাগে।
সংঘর্ষের পর দুটি গাড়িতেই আগুন ধরে যায়। আগুন এতটাই তীব্র ছিল যে গাড়ির আরোহীরা বের হতে পারেননি। দগ্ধ হয়ে পাঁচ যাত্রীর মৃত্যু হয়েছে এবং কয়েকজন বাস যাত্রীও আহত হয়েছেন। বর্তমানে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তদন্ত করা হচ্ছে।

Advertisement

 

Advertisement