scorecardresearch
 

বড়দিনের পরের দিনই গির্জায় যিশুর মূর্তি ভাঙচুর মহীশূরে! VIDEO VIRAL

গির্জায় যীশু খ্রিস্টের একটি মূর্তি ভাঙচুরের ঘটনা ঘটল। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধেয় মাইসুরু জেলার পেরিয়াপাটনা শহরে।

Advertisement
মূর্তি ভাঙচুর মূর্তি ভাঙচুর
হাইলাইটস
  • ক্রিসমাসের কয়েকদিন পর কর্ণাটকের একটি গির্জায় যীশু খ্রিস্টের একটি মূর্তি ভাঙচুরের ঘটনা ঘটল।
  • ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধেয় মাইসুরু জেলার পেরিয়াপাটনা শহরে।

ক্রিসমাসের কয়েকদিন পর কর্ণাটকের একটি গির্জায় যিশু খ্রিস্টের একটি মূর্তি ভাঙচুরের ঘটনা ঘটল। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধেয় মাইসুরু জেলার পেরিয়াপাটনা শহরে।পুলিশ জানায়, বেদীতে রাখা যিশুর মূর্তি ভাঙচুর করে অজ্ঞাত দুর্বৃত্তরা। তবে তারা গির্জায় রক্ষিত যিশুর মূল মূর্তির কোনও ক্ষতি করেনি।

কর্মকর্তাদের মতে, গির্জার ফাদার যখন গির্জায় ছিলেন না, তখন ঘটনা ঘটে। দান বাক্সের টাকাও চুরি হয়েছে। পুলিশ আধিকারিকরা ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। 

 

আরও পড়ুন-দিল্লির কড়া ঠান্ডায় শুধু T Shirt! শীত করছে না? রাহুলের জবাব...

পুলিশ জানিয়েছে, অপরাধীদের ধরতে একটি টিম গঠন করা হয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।
সাম্প্রতিককালে একাধিক রাজ্যে চার্চে হামলার ঘটনা ঘটেছে। ক্রিসমাস উৎসবেও হামলার ঘটনা ঘটতে দেখা গিয়েছে। তপ্ত পরিস্থিতি তৈরি হয়েছে কর্ণাটকে। সেখানকার চার্চগুলির বিরুদ্ধে শাসক দল বিজেপির অভিযোগ, রাজ্যের চার্চগুলি জোর করে ধর্মান্তকরণ করছে। এই বিষয়ে বিলও আনতে চলেছে রাজ্য সরকার।

উল্লেখ্য, বড়দিনের প্রাকমুহূর্তে গতবছর পাঞ্জাবের একাধিক জায়গায় ক্রিসমাস উৎসবে তাণ্ডব চালানোর অভিযোগ ওঠে হিন্দুত্ববাদী সংগঠনের উপরে। গুরুগ্রামের বিভিন্ন জায়গায় বড়দিনের অনুষ্ঠান বানচাল করে দেওয়া হয়। বড়দিনের আগেভাগে অসমে হুমকি দিয়েছিল বরজরং দল। ২৫ ডিসেম্বর চার্চে গেলে কিংবা ক্রিসমাসের অনুষ্ঠানে যোগ দিলে বেধড়ক মারধর করা হবে। 

Advertisement

Advertisement