scorecardresearch
 

কৃষক আন্দোলন! 'কোনও প্রোপাগান্ডাই দেশের ঐক্য ভাঙতে পারবে না', রিহানা-থুনবার্গ ইস্যুতে ট্যুইট শাহের

মঙ্গলবার নিজের টুইটার হ্যান্ডেলে রিহানা ভারতের কৃষক বিক্ষোভ সংক্রান্ত সিএনএন-এর খবরের একটি লিঙ্ক টুইটারে পোস্ট করেন। সেই টুইটের বিরোধিতা করে মন্ত্রকের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক যে কিছু স্বার্থান্বেষী গোষ্ঠী নিজেদের অ্যাজেন্ডা চালানোর জন্য এই ধরনের আন্দোলনগুলিকে ইন্ধন দিচ্ছে।

Advertisement
বিদেশ মন্ত্রকের এই টুইটকেই উধৃত করেই বিদেশি তারকাদের বিরুদ্ধে এদিন টুইটে আক্রমণ শানালেন অমিত শাহ নিজেও। বিদেশ মন্ত্রকের এই টুইটকেই উধৃত করেই বিদেশি তারকাদের বিরুদ্ধে এদিন টুইটে আক্রমণ শানালেন অমিত শাহ নিজেও।
হাইলাইটস
  • অশান্তির আবহ এখনও বিরাজ করছে দিল্লি ও তার সংলগ্ন সীমান্তে
  • কৃষক আন্দোলনের সমর্থনে পপ তারকা রিহানা এবং পরিবেশকর্মী গ্রেটা থুনবার্গের টুইট
  • বিরোধীদের আক্রমণ ও কৃষকদের অনড় মনোভাবের প্রেক্ষিতে বুধবার টুইট শাহর

কৃষক আন্দোলন নিয়ে এখনও উত্তাল দেশ। অশান্তির আবহ এখনও বিরাজ করছে দিল্লি ও তার সংলগ্ন সীমান্তে। এর মধ্যেই কৃষক আন্দোলনের সমর্থনে পপ তারকা রিহানা এবং পরিবেশকর্মী গ্রেটা থুনবার্গের টুইটের বিরুদ্ধে এবার সুর চড়ালেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিরোধীদের আক্রমণ ও কৃষকদের অনড় মনোভাবের প্রেক্ষিতে বুধবার টুইটে শাহ বলেন যে কোনও প্রচারই দেশের ঐক্য ভাঙতে পারবে না। বরং ঐক্যবদ্ধ হয়ে দেশকে এগিয়ে নিয়ে যাওয়া হবে। ভারতের সেই অগ্রগতিকে আটকাতে পারবে না কোনও প্রচার। 

রাষ্ট্রমন্ত্রী বিদেশ বিষয়ক মন্ত্রকের মুখপাত্র অনুরাগ শ্রীবাস্তবের টুইট উদ্ধৃত করে এমনটাই লিখেছেন শাহ। 

মঙ্গলবার রিহানা এবং গ্রেটা থুনবার্গ কৃষকদের সমর্থনে টুইট করতেই তার পাল্টা টুইট করে বিদেশ মন্ত্রক। মঙ্গলবার নিজের টুইটার হ্যান্ডেলে রিহানা ভারতের কৃষক বিক্ষোভ সংক্রান্ত সিএনএন-এর খবরের একটি লিঙ্ক টুইটারে পোস্ট করেন। সেই টুইটের বিরোধিতা করে মন্ত্রকের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক যে কিছু স্বার্থান্বেষী গোষ্ঠী নিজেদের অ্যাজেন্ডা চালানোর জন্য এই ধরনের আন্দোলনগুলিকে ইন্ধন দিচ্ছে। 

বিদেশ মন্ত্রকের এই টুইটকেই উধৃত করেই বিদেশি তারকাদের বিরুদ্ধে এদিন টুইটে আক্রমণ শানালেন অমিত শাহ নিজেও।
 

Advertisement