scorecardresearch
 

ওড়িশা ট্রেন দুর্ঘটনা: পচা গন্ধে টেকা দায়, আরও মৃতদেহ চাপা পড়ে নেই তো? যা জানাল রেল...

ওড়িশার বালেশ্বর বাহানাগা বাজার রেলওয়ে স্টেশন এলাকায় পচা গন্ধে টেকা দায়। এক সপ্তাহ পেরিয়েছে ভয়াবহ দুর্ঘটনার। গত ২ জুন এই স্টেশনের কাছে সেই ভয়াবহ ট্রেন দুর্ঘটনা কেড়ে নেয় ২৮৮ প্রাণ। ঘটনার সাতদিন পেরিয়ে গেলেও এখনো দুর্ঘটনার ভয়াবহতা ভুলতে পারেনি কেউই।

Advertisement
ফাইল ছবি ওড়িশা ফাইল ছবি ওড়িশা
হাইলাইটস
  • ওড়িশার বালেশ্বর বাহানাগা বাজার রেলওয়ে স্টেশন এলাকায় পচা গন্ধে টেকা দায়
  • এক সপ্তাহ পেরিয়েছে ভয়াবহ দুর্ঘটনার
  • তবে কীসের গন্ধে ঘুম উড়েছে এলাকাবাসীর?

Odisha Train Accident: ওড়িশার বালেশ্বর বাহানাগা বাজার রেলওয়ে স্টেশন এলাকায় পচা গন্ধে টেকা দায়। এক সপ্তাহ পেরিয়েছে ভয়াবহ দুর্ঘটনার। গত ২ জুন এই স্টেশনের কাছে সেই ভয়াবহ ট্রেন দুর্ঘটনা কেড়ে নেয় ২৮৮ প্রাণ। ঘটনার সাতদিন পেরিয়ে গেলেও এখনো দুর্ঘটনার ভয়াবহতা ভুলতে পারেনি কেউই। বাহনাগা বাজার এলাকার মানুষেরা সেই অভিশপ্ত দিনের পর থেকে আতঙ্ক এখনও চোখেমুখে।

বাহনগা বাজার এলাকার বাসিন্দারা ক্রমাগত অভিযোগ করে আসছেন যে দুর্ঘটনাস্থলের কাছে এখনও অনেক মৃতদেহ থাকতে পারে। কারণ, সেখান দিয়ে যাওয়ার সময় তারা অদ্ভুত গন্ধ পাচ্ছে। সেই গন্ধে এলাকায় থাকা দায়। অভিযোগের পর রেলের আধিকারিকরা দুর্ঘটনাস্থল খতিয়ে দেখেন। তবে এ তদন্তে ঘটনাস্থলে কোথাও মৃতদেহের হদিশ মেলেনি। তবে কীসের গন্ধে ঘুম উড়েছে এলাকাবাসীর?

NDRF দু'বার দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে
দক্ষিণ পূর্ব রেলওয়ের সিপিআরও আদিত্য কুমার চৌধুরী বলেছেন, এনডিআরএফ দু'বার দুর্ঘটনাস্থল পরিদর্শন করার পরে সাইটে ছাড়পত্র দিয়েছেন। এর পরে, জনগণের অভিযোগ পেয়ে, রাজ্য সরকারের দলও আবার ঘটনাস্থলে তল্লাশি করে। তিনি জানান, ডিমের কারণে ঘটনাস্থল থেকে দুর্গন্ধ আসছে।

আরও পড়ুন

ট্রেন দুর্ঘটনায় ৪ টন ডিম ভেঙে গেছে
তিনি জানান, যশোবন্তপুর-হাওড়া এক্সপ্রেসে প্রায় ৪ টন ডিম বোঝাই করা হয়েছিল। দুর্ঘটনার পর ঘটনাস্থলেই সব ডিম ভেঙে যায়। দুর্ঘটনার ৭ দিন পর ডিমগুলো পচে গেছে, যে কারণে সেখান থেকে এখনও দুর্গন্ধ আসছে। তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে ডিমগুলো সরাতে বালেশ্বরে পৌরসভার সহায়তা নেওয়া হচ্ছে।

Advertisement