scorecardresearch
 

Petrol Diesel Price: সোমবার দিল্লিতে ফের বাড়ছে পেট্রল-ডিজেলের দাম, কলকাতায় কত?

Petrol Diesel Price: সকাল হলেই দিল্লিতে ফের বাড়ছে পেট্রল-ডিজেলের দাম, কলকাতায় কত?

পেট্রল ডিজেলের দাম ফের বাড়ছে পেট্রল ডিজেলের দাম ফের বাড়ছে
হাইলাইটস
  • সকাল হলেই দিল্লিতে ফের বাড়ছে পেট্রল-ডিজেলের দাম
  • কলকাতাতে যে কোনও সময় বাড়তে পারে

রাজধানী দিল্লিতে পেট্রোল এবং ডিজেলের দাম আরও একবার বাড়তে চলেছে। তেল কোম্পানিগুলি দিল্লিতে পেট্রোলের দাম ৩০ পয়সা, প্রতি লিটার ডিজেলের দাম ৩৫ পয়সা প্রতি লিটার বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে এবং তা ঘোষণা করে দিয়েছে।

পেট্রোল এবং ডিজেলের বাড়তি দাম সোমবার থেকেই লাভ হতে চলেছে। সোমবার থেকে দিল্লিতে এক লিটার পেট্রোল কিনতে হলে ৯৯ টাকা ৪০ পয়সা খরচা করতে হবে। অন্যদিকে এক লিটার ডিজেল কিনতে হলে ৯০ টাকা ৭৭ পয়সা খরচা করতে হবে। এই লাগাতার দ্বিতীয় সপ্তাহে যখন পেট্রোল এবং ডিজেলের দাম বৃদ্ধি হয়েছে, তার আগে রবিবার মার্কেটিং কোম্পানি পেট্রোল-ডিজেলের দাম আরও একবার ৮০ পয়সা প্রতি লিটার বৃদ্ধি করেছে। এই বাড়তি দাম রাজধানী দিল্লিতে পেট্রোলের দাম ৯৮ টাকা ৬১ পয়সা এবং ডিজেলের দাম ৮৯ টাকা ৭৮ পয়সা প্রতি লিটার পৌছে গিয়েছিল।

দিল্লি ছাড়া উত্তরপ্রদেশেও পেট্রোল ডিজেলের দাম কত আগের দামী থাকছে। নতুন করে দাম বৃদ্ধির কোনও খবর নেই। উত্তর প্রদেশের রাজধানী লখনউতে ৯৮ টাকা ৩৪ পেট্রোল এবং ৮৯ টাকা ৮৯.পয়সা ডিজেলের দাম রয়েছে।

এসএমএস করে জেনে নিন আপনার শহরে পেট্রোল-ডিজেলের দাম কত?

পেট্রোল এবং ডিজেলের দাম কত রয়েছে, সোমবার তা জানতে হলে, এসএমএস করে আপনি জানতে পারেন। এর জন্য ইন্ডিয়ান অয়েল, আইওসিএল এর গ্রাহকদের আরএসপি কোড লিখে ৯২২৪৯৯২২৪৯ নম্বরে পাঠিয়ে দিতে হবে। আপনার শহরে RSP কোড জানার জন্য এখানে ক্লিক করুন।

কলকাতায় কত ছিল রবিবারের পেট্রলের দাম?

কলকাতাতে নতুন করে জ্বালানির মূল্যবৃদ্ধির কথা ঘোষণা করা হয়নি। তবে যে কোনও সময় হতে পারে। রবিবার কলকাতায় জ্বালানির দাম ছিল এ রকম।

পেট্রোল - ১০৮.৫৩ টাকা প্রতি লিটার 
ডিজেল  - ৯৩.৫৭  টাকা প্রতি লিটার