scorecardresearch
 

Prashant Kishor : ভোটে জিততে PK-কে ৫০০ কোটি অফার TRS-এর, দাবি কংগ্রেসের

টিআরএস প্রধান তথা তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী KCR এবার দিল্লির রাজনীতিতে প্রবেশ করতে চাইছেন বলে খবর। সেজন্য তিনি আই-প্যাকের পরিষেবা নিতে পারেন। ২৩ ফেব্রুয়ারি KCR জাতীয় রাজনীতিতে তাঁর প্রবেশের ইঙ্গিত দিয়ে জানিয়েছিলেন, তিনি জাতীয় রাজনীতিকে প্রভাবিত করার দিকে এগোচ্ছেন।

Advertisement
প্রশান্ত কিশোর ও চন্দ্রশেখর রাওয (ফাইল ছবি) প্রশান্ত কিশোর ও চন্দ্রশেখর রাওয (ফাইল ছবি)
হাইলাইটস
  • TRS-এর বিরুদ্ধে গুরুতর অভিযোগ কংগ্রেস
  • তাদের দাবি, প্রশান্ত কিশোরকে ৫০০ কোটি টাকা অফার করেছেন KCR
  • TRS প্রশান্ত কিশোরকে ভোট কুশলী হিসেবে কাজা লাগাতে চায়

তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাওয়ের (KCR) দল TRS-এর বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনল কংগ্রেস। তাদের অভিযোগ,  তেলাঙ্গানার ক্ষমতাসীন তেলাঙ্গানা রাষ্ট্র সমিতি (TRS) ক্ষমতায় ফিরে আসার জন্য প্রশান্ত কিশোরকে ৫০০ কোটি টাকা অফার করছে। 

KCR-এর ঘনিষ্ঠ সূত্রের দাবি, ভোট কুশলী প্রশান্ত কিশোর KCR-এর নির্বাচনী এলাকা পরিদর্শন করেছেন। এখন PK-র সঙ্গে KCR-এর নিয়মিত যোগাযোগ রয়েছে। সম্প্রতি, প্রশান্ত কিশোর KCR-এর সঙ্গে গাজওয়েল এবং তাঁর সরকারের ফ্ল্যাগশিপ 'কালেশ্বরম' প্রকল্পের স্থানও পরিদর্শন করেছেন। 

আরও পড়ুন : Live Updates:'আজই কিয়েভ ছেড়ে পালান যে ভাবে হোক,' ভারতীয়দের কাতর আর্জি দূতাবাসের

'TRS এবার হারবে' 

কংগ্রেসের মুখপাত্র দাসোজু শ্রাবণ জানিয়েছেন, ২০১৮ সালের বিধানসভা নির্বাচনে TRS ৪১ শতাংশ, কংগ্রেস ৩০ শতাংশ এবং বিজেপি মাত্র ১৯ শতাংশ ভোট পেয়েছে। ভোট ভাগাভাগির দিক থেকে দ্বিতীয় স্থানে কংগ্রেস। তিনি দাবি করেন, এবার কংগ্রেস আসন্ন নির্বাচনে TRS-কে কঠিন লড়াই দেবে এবং পরাজয়ের মুখ দেখবে কংগ্রেস। 

আরও পড়ুন : Ukraine Russia War Indian Students : 'এক টুকরো রুটি আছে আর, ঠান্ডায় কাঁপছি', ইউক্রেনে আটকে পড়া ভারতীয় ছাত্রের আর্তনাদ

দিল্লিতে নজর TRS-এর
টিআরএস প্রধান তথা তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী KCR এবার দিল্লির রাজনীতিতে প্রবেশ করতে চাইছেন বলে খবর। সেজন্য তিনি আই-প্যাকের পরিষেবা নিতে পারেন। ২৩ ফেব্রুয়ারি KCR জাতীয় রাজনীতিতে তাঁর প্রবেশের ইঙ্গিত দিয়ে জানিয়েছিলেন, তিনি জাতীয় রাজনীতিকে প্রভাবিত করার দিকে এগোচ্ছেন। তিনি BJP-র জনবিরোধী নীতির ইস্যুতে সব দলকে একত্রিত করে লড়াই চালাবেন। 


 

Advertisement