scorecardresearch
 

PM Modi Meets 48 NDA MPs: লক্ষ্য ২০২৪ ভোট; বাংলা-ঝাড়খণ্ড-ওড়িশার ৪৮ NDA সাংসদের সঙ্গে বৈঠক মোদীর

PM Modi Meets 48 NDA MPs: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সংসদ অ্যানেক্স ভবনে পশ্চিম উত্তরপ্রদেশ, পশ্চিমবঙ্গ, ঝাড়খণ্ড এবং ওড়িশার বিজেপি এবং এনডিএ সাংসদের একটি বৈঠকে সভাপতিত্ব করেন। প্রধানমন্ত্রী এনডিএ-র ২৫ বছর পূর্ণ হওয়ায় এই সভার আয়োজন করেছেন।

Advertisement
লক্ষ্য ২০২৪ ভোট; বাংলা-ঝাড়খণ্ড-ওড়িশার ৪৮ NDA সাংসদের সঙ্গে বৈঠক মোদীর। লক্ষ্য ২০২৪ ভোট; বাংলা-ঝাড়খণ্ড-ওড়িশার ৪৮ NDA সাংসদের সঙ্গে বৈঠক মোদীর।
হাইলাইটস
  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সংসদ অ্যানেক্স ভবনে পশ্চিম উত্তরপ্রদেশ, পশ্চিমবঙ্গ, ঝাড়খণ্ড এবং ওড়িশার বিজেপি এবং এনডিএ সাংসদের একটি বৈঠকে সভাপতিত্ব করেন।
  • প্রধানমন্ত্রী এনডিএ-র ২৫ বছর পূর্ণ হওয়ায় এই সভার আয়োজন করেছেন।

PM Modi Meets 48 NDA MPs: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সংসদ অ্যানেক্স ভবনে পশ্চিমবঙ্গ, ঝাড়খণ্ড এবং ওড়িশার বিজেপি এবং এনডিএ সাংসদের একটি বৈঠকে সভাপতিত্ব করেন। এই বৈঠকে তিনি সকল সংসদ সদস্যকে সাধারণ মানুষের মাঝে গিয়ে কেন্দ্রের নানা উন্নয়নমূলক কাজের কথা জানাতে বলেন। এই সময়ে তিনি বিরোধী নেতাদের জোট I.N.D.I.A-এর গঠন করার প্রসঙ্গেও বলেন। ওই জোট সম্পর্কে মোদী বলেন, বিরোধীরা শুধু পোশাক বদলেছে, চরিত্র নয়। পোশাক বদলালে চরিত্রের পরিবর্তন হয় না। ইউপিএ-তে অনেক দাগ রয়েছে, সেই কারণেই বিরোধীদের জোটের নাম পরিবর্তন করতে হয়েছে।

এনডিএ বৈঠক সম্পর্কে, বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক তরুণ চুগ বলেছেন যে, এই জোট গত ২৫ বছর ধরে দেশের সেবা করে আসছে এবং প্রধানমন্ত্রী এনডিএ-র ২৫ বছর পূর্ণ হওয়ায় এই সভার আয়োজন করেছেন। বিজেপি সাংসদ হরনাথ সিং যাদব বলেছেন যে, আমরা সাংসদরা জনগণের কাছে যাব এবং কেন্দ্র সরকারের নানা উন্নয়নমূলক কাজের খতিয়ানের কথা তুলে ধরব। এই বৈঠকে ২০২৪ সালের নির্বাচনের প্রস্তুতি নিয়ে আলোচনা হয়।

প্রধানমন্ত্রী মোদী বলেছিলেন যে, বিরোধী জোট হয়তো তার নাম ইউপিএ থেকে ভারত-এ পরিবর্তন করেছে, তবে নাম পরিবর্তন করে বিরোধী জোট তাদের দুর্নীতি এবং অপশাসনের পাপ ধুয়ে ফেলতে পারবে না। বৈঠকে পশ্চিমবঙ্গ, ওড়িশা ও ঝাড়খণ্ডের জোট সাংসদের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী মোদী।

আসলে, বিজেপি এনডিএ সাংসদদের প্রায় ৪৮ জন সাংসদের অঞ্চলভিত্তিক দলে বিভক্ত করেছে। পার্লামেন্টের চলতি বাদল অধিবেশনে প্রধানমন্ত্রী মোদী তাঁদের সঙ্গে আলাদাভাবে কথা বলবেন বলে আশা করা হচ্ছে। সোমবার প্রথম দুটি বৈঠক হয়। কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ, রাজনাথ সিং, নীতিন গড়করি এবং বিজেপি সভাপতি জেপি নাড্ডাও এই সভায় বক্তব্য রাখেন।

আরও পড়ুন

TAGS:
Advertisement