scorecardresearch
 

পরিবারের ৮ জনের মৃত্যু, মুখাগ্নি করল দুধের শিশু, VIRAL ছবিতে চোখে জল সবার

জয়পুরের সামোদের বাসিন্দা কৈলাসচন্দ্র ও সুবালালের পরিবার পয়লা জানুয়ারি কুলদেবীর মন্দিরে পুজো গিয়ে নতুন গাড়িতে বাড়ি ফিরছিলেন। সেই সময় খান্ডেলা-পালসানা সড়কে প্রথমে বাইকে ধাক্কা মারে গাড়িটি। তারপর ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় গাড়িটির। 

Advertisement
রাজস্থানে ভয়াবহ দুর্ঘটনা রাজস্থানে ভয়াবহ দুর্ঘটনা
হাইলাইটস
  • রাজস্থানে ভয়াবহ পথ দুর্ঘটনা
  • মোট ১২ জনের মৃত্যু
  • ৮ জন একই পরিবারের

নতুন বছরের আনন্দের মাঝেই ভয়াবহ সড়ক দুর্ঘটনা রাজস্থানে। দুই পরিবারের ১২ জনের মৃত্যু। জয়পুরের সামোদের ওই পরিবারটি নিউ ইয়ারে কুলদেবীর মন্দিরে পুজো দিয়ে ফিরছিল। কিন্তু নতুন বছর আর উপভোগ করা হল না। মাঝপথেই সব শেষ। সড়ক দুর্ঘটনায় শেষ হয়ে গেল দুই ভাইয়ের পরিবার। দুর্ঘটনায় যে ১২ জনের মৃত্যু হয়েছে তাঁদের মধ্যে ৯ জন একই গ্রামের বাসিন্দা। পাশাপাশি মৃতদের মধ্যে ৮ জন একই পরিবারের। 

জানা গিয়েছে, জয়পুরের সামোদের বাসিন্দা কৈলাসচন্দ্র ও সুবালালের পরিবার পয়লা জানুয়ারি কুলদেবীর মন্দিরে পুজো গিয়ে নতুন গাড়িতে বাড়ি ফিরছিলেন। সেই সময় খান্ডেলা-পালসানা সড়কে প্রথমে বাইকে ধাক্কা মারে গাড়িটি। তারপর ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় গাড়িটির। 

রাজস্থানে ভয়াবহ দুর্ঘটনা
রাজস্থানে ভয়াবহ দুর্ঘটনা

দুর্ঘটনায় কৈলসচন্দ্রে ২ ছেলে বিজয়, অজয়, মেয়ে রেখা, বিজয়ের স্ত্রী রাধা এবং সুবালালের দুই পুত্রবধূ পুনম ও অনুরাধা, নাতি আরব, নাতনি নিক্কু, এবং প্রতিবেশী অরবিন্দের মৃত্যু হয়। দুর্ঘটনার পর দেগগুলি গ্রামে পৌঁছতে শোকের চাদরে ঢেকে যায় গোটা এলাকা। গ্রামের কোনও বাড়িতে রান্নাও হয়নি। 

রাজস্থানে ভয়াবহ দুর্ঘটনা
রাজস্থানে ভয়াবহ দুর্ঘটনা

বাড়ির উঠোনে একের পর এক শুইরে রাখা হয় মৃতদেহগুলি, যা দেখে চোখের জল ধরে রাখতে পারেননি কেউই। মৃতদের শেষযাত্রায় সামিল হন শত শত মানুষ। চোখের জলে ভেসে যান গ্রামবাসীরা। 

রাজস্থানে ভয়াবহ দুর্ঘটনা
রাজস্থানে ভয়াবহ দুর্ঘটনা

সবচেয়ে হৃদয়বিদারক ঘটনা তখন ঘটে, যখন ৮টি মৃতদেহের মুখাগ্নি করেন ৪ বছরের এক শিশু। ঋষভ নামে এক ৪ বছরের শিশুকে ৮টি দেহে মুখাগ্নি করতে দেখে কার্যত হাহাকা পড়ে যায় গ্রামবাসীদের মধ্যে। অন্যদিকে আর কয়েকদিনের মধ্যেই বিয়ে হওয়ার কথা ছিল প্রতিবেশী অরবিন্দের। শোকের ছায়ায় ঢেকে যায় সেই পরিবারটিও। 

Advertisement

আরও পড়ুন - সেটেই হঠাত্‍ অসুস্থ, অকালে চলে গেলেন পরিচালক অঞ্জন চৌধুরীর ছেলে

 

Advertisement