scorecardresearch
 

'আমি করিনি, প্রস্রাব করেছিলেন ওই বৃদ্ধাই', আদালতে দাবি শঙ্করের

দিল্লি আদালতে উল্টো দাবি করলেন এয়ার ইন্ডিয়ার বিমানে প্রস্রাবকাণ্ডে অভিযুক্ত শঙ্কর মিশ্র। শুক্রবার তিনি আদালতে  বলেন, বিমানে প্রস্রাব করে ফেলেছিলেন বৃদ্ধা ওই সহযাত্রীই। তাঁর আরও দাবি, কত্থক নৃত্যশিল্পীদের এমন সমস্যা থাকে, প্রস্রাব করেও তাঁরা টের পান না।

Advertisement
শঙ্কর মিশ্র। শঙ্কর মিশ্র।
হাইলাইটস
  • দিল্লি আদালতে উল্টো দাবি করলেন এয়ার ইন্ডিয়ার বিমানে প্রস্রাবকাণ্ডে অভিযুক্ত শঙ্কর মিশ্র।
  • শুক্রবার তিনি আদালতে  বলেন, বিমানে প্রস্রাব করে ফেলেছিলেন বৃদ্ধা ওই সহযাত্রীই।

দিল্লি আদালতে উল্টো দাবি করলেন এয়ার ইন্ডিয়ার বিমানে প্রস্রাবকাণ্ডে অভিযুক্ত শঙ্কর মিশ্র। শুক্রবার তিনি আদালতে  বলেন, বিমানে প্রস্রাব করে ফেলেছিলেন বৃদ্ধা ওই সহযাত্রীই। তাঁর আরও দাবি, কত্থক নৃত্যশিল্পীদের এমন সমস্যা থাকে, প্রস্রাব করেও তাঁরা টের পান না। ওই বৃদ্ধা যাত্রীরও এমন রোগ থাকতে পারে বলে দাবি তাঁর।

শঙ্কর মিশ্রের আইনজীবী দাবি করেছেন যে, বৃদ্ধ মহিলা তাঁর শারীরিক অবস্থার কারণে নিজেই প্রস্রাব করে ফেলেছিলেন। ওই মহিলা ৩০ বছরেরও বেশি সময় ধরে একজন ভরতনাট্যম নৃত্যশিল্পী ছিলেন, এবং ওই নাচের সঙ্গে যুক্তদের এমন রোগ থাকতে পারে। 

দিল্লি পুলিশ এদিন ফের শঙ্কর মিশ্রকে হেফাজতে চায়। তারপরই আদালতে ওই যুক্তি দেন শঙ্কর। গত সপ্তাহে বেঙ্গালুরুতে গ্রেফতার হওয়ার পর বুধবার তাঁর জামিনের আবেদন খারিজ হয়ে যায়। তাঁর বিরুদ্ধে ২৬ নভেম্বর নিউইয়র্ক-দিল্লি এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে বৃদ্ধা এক সহযাত্রীর গায়ে প্রস্রাব করার অভিযোগ ওঠে৷ এই বিষয়ে একটি লুক আউট সার্কুলার জারি করার পরে শুক্রবার তাকে বেঙ্গালুরুতে আটক করা হয়েছিল৷ বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকে মিশ্র পলাতক ছিলেন।

এদিন বিচারক তাঁর পর্যবেক্ষণে জানিয়েছেন, শঙ্কর বিচারপ্রক্রিয়ায় অংশগ্রহণ করেননি এবং জামিন অযোগ্য ধারায় গ্রেফতার হয়েছেন। বিচারক স্মরণ করিয়ে দিয়েছেন যে, গ্রেফতারি এড়াতে বেঙ্গালুরুর একটি গেস্ট হাউসে লুকিয়েছিলেন শঙ্কর। সে মদ্যপ কীনা তাও দেখার প্রয়োজন রয়েছে বলে দাবি করেছে পুলিশ। 

আরও পড়ুন- জয় হিন্দ! বরফে ঢাকা কাশ্মীর সীমান্ত, তীব্র ঠান্ডায় কর্তব্যে অবিচল সেনা

 

Advertisement