scorecardresearch
 

Road Accident : আচমকা ইউ-টার্ন নেওয়ায় ট্রাকের সঙ্গে ধাক্কা যাত্রীবাহী গাড়ির, মৃত ৬

রাজস্থানের দিল্লি-মুম্বই হাইওয়েতে মর্মান্তিক দুর্ঘটনা। তার জেরে প্রাণ হারালেন একই পরিবারের ৬ সদস্য। যাত্রীবাহী গাড়িতে যাচ্ছিলেন একই পরিবারের ৬ সদস্য।

Advertisement
Rajastjan Accident Rajastjan Accident
হাইলাইটস
  • রাজস্থানের দিল্লি-মুম্বই হাইওয়েতে মর্মান্তিক দুর্ঘটনা
  • তার জেরে প্রাণ হারালেন একই পরিবারের ৬ সদস্য

রাজস্থানের দিল্লি-মুম্বই হাইওয়েতে মর্মান্তিক দুর্ঘটনা। তার জেরে প্রাণ হারালেন একই পরিবারের ৬ সদস্য।  যাত্রীবাহী গাড়িতে যাচ্ছিলেন একই পরিবারের ৬ সদস্য। কিন্তু একটি ট্রাক ভুলভাবে ইউটার্ন নেয়। আর তার জেরেই এই দুর্ঘটনা। সামনে এসেছে ঘটনার ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, ইউটার্ন নেওয়ার সময় ট্রাকটির সঙ্গে ধাক্কা লাগে যাত্রীবাহী গাড়িটির। আর তাতেই দুমড়ে মুচড়ে যায় সেটি। 

রবিবার এই দুর্ঘটনা ঘটে। তার সিসিটিভি ফুটেজ সামনে আসে। সেখানে সাফ দেখা যাচ্ছে, ট্রাকের গাফিলতির কারণেই এই দুর্ঘটনা। বনাস রিভার ব্রিজের এই দুর্ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

ভিডিওতে দেখা যাচ্ছে, সড়কের উপর দিয়ে ট্রাকটি যাচ্ছে। তারই পিছনে আসছিল একটি যাত্রীবাহী ছোটো গাড়ি। হঠাৎ সেই ট্রাকটি সোজা চলতে চলতে ইউটার্ন নেয়। তাও একেবারে মাঝ রাস্তার মধ্যেই। আর তখনই সেই যাত্রীবাহী গাড়িটির সঙ্গে ধাক্কা লাগে। মুহূর্তের মধ্যে দুমড়ে মুচড়ে যায় গাড়িটি।  

আরও পড়ুন

এদিকে দুর্ঘটনার পর সেখানে যায় পুলিশ। তবে তার আগেই পালিয়ে যায় ট্রাক চালক। নিহতদের নাম মনীশ শর্মা, অনিতা শর্মা, সতীশ শর্মা, পুনম, সন্তোষ এবং কৈলাশ।পুলিশ জানিয়েছে, তারা সিকার জেলা থেকে রণথম্বোরের ত্রিনেত্র গণেশ মন্দিরের দিকে যাচ্ছিলেন।

দুর্ঘটনা নিয়ে ASP দীনেশ কুমার জানান, আহত দুই শিশুকে জয়পুরে রেফার করা হয়েছে। তারা স্থিতিশীল। সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্ত চালককে শনাক্ত করা হয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

মুখ্যমন্ত্রী ভজনলাল শর্মা এবং তাঁর ডেপুটি দিয়া কুমারী এই ঘটনায় শোকপ্রকাশ করেন। 'সাওয়াই মাধোপুর জেলার বাউনলি থানা এলাকায় দিল্লি-মুম্বই এক্সপ্রেসওয়েতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৬ জন সাধারণ নাগরিকের মৃত্যু হয়েছে। এই খবর অত্যন্ত বেদনার। সংশ্লিষ্ট কর্মকর্তাদের ক্ষতিগ্রস্তদের সম্ভাব্য সব ধরনের সহায়তা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।' 

Advertisement

রাজস্থানের ডেপুটি সিএম দিয়া কুমারীও শোকপ্রকাশ করেন। তিনি লেখেন, 'সওয়াই মাধোপুরের বাউনলি থানা এলাকায় ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনার খবর শউনে আমি মর্মাহত।  ছয় জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আমি আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।' 

 

Advertisement