scorecardresearch
 

The Kerala Story : প্রেমের নামে ধর্ম পরিবর্তনের চাপ-ধর্ষণ, 'The Kerala Story' দেখে যুবকের বিরুদ্ধে থানায় যুবতী

প্রেমিকাকে ধর্মান্তকরণের চেষ্টার অভিযোগে গ্রেফতার যুবক। যুবতীর অভিযোগের প্রেক্ষিতে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। তার নাম ফইজান। যুবতীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধর্ষণ ও ধর্মান্তকরণের চেষ্টা করে ওই যুবক।

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • প্রেমিকাকে ধর্মান্তকরণের চেষ্টার অভিযোগে গ্রেফতার যুবক
  • যুবতীর অভিযোগের প্রেক্ষিতে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ

প্রেমিকাকে ধর্মান্তকরণের চেষ্টার অভিযোগে গ্রেফতার যুবক। যুবতীর অভিযোগের প্রেক্ষিতে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। তার নাম ফইজান। যুবতীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধর্ষণ ও ধর্মান্তকরণের চেষ্টা করে ওই যুবক। পুলিশ জানিয়েছে, ভালোবাসার নামে ওই যুবতীর ধর্মপরিবর্তনের চেষ্টা করে যুবক। এমনকী বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধর্ষণও করে। এই মর্মে যুবতী অভিযোগ জানিয়েছেন। মধ্যপ্রদেশের এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। 

পুলিশ জানিয়েছে, ওই যুবতী উচ্চশিক্ষিতা। তিনি ভালো চাকরিও করেন। কিন্তু, ফইজান নামের ওই যুবক উচ্চমাধ্যমিক পাশ। সে কোনও কাজ করত না। যুবতীর টাকাতেই তার দিন গুজরান হত। বছর চারেক আগে একটি কোচিং সেন্টারে ওই যুবকের সঙ্গে আলাপ হয় যুবতীর। সম্পর্ক গাঢ় হতে থাকে। তারপর দুজনে একে অপরকে ভালোবেসে ফেলে। একসঙ্গে থাকতেও শুরু করে তারা। 

আরও পড়ুন : WhatsApp-এ পাঠানো মেসেজও করা যাবে এডিট, কীভাবে? জানিয়ে দিল কোম্পানি

যুবতীর অভিযোগ প্রথম প্রথম সব ঠিক ছিল। তবে একসঙ্গে থাকতে শুরু করার পর থেকে ফইজানের আসল চেহারা সামনে আসে। সে ওই যুবতীকে ধর্ম পরিবর্তন করার জন্য চাপ দিতে থাকে। কিন্তু যুবতী রাজি হয়নি। তখন, তাকে মারধর করা হয়। 

এরই মধ্য়ে মুক্তি পায় 'The Kerala Story'। সেই যুবতী ফইজানকে ছবিটি দেখতে নিয়ে যাওয়ার অনুরোধ করে। কিন্তু রাজি হয়নি ফইজান। তারপর অনেক জোরাজুরির পর ফইজান সম্মত হয়। একসঙ্গে ছবিটি দেখেও তারা। এরপরই থানায় অভিযোগ দায়ের করে যুবতী। 

এই বিষয়ে মধ্যপ্রদেশ পুলিশের এক আধিকারিক জানিয়েছে, দ্য কেরালা স্টোরি দেখার পর ফইজানের সঙ্গে যুবতীর ঝামেলা হয়। তখন ফইজান মারধর করে যুবতীকে। তারপর তাকে একা রেখে পালিয়ে যায়। এরপরই থানায় আসেন যুবতী। 

Advertisement

যুবতীর অভিযোগের ভিত্তিতে ২৩ বছর বয়সী যুবককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে। ওই যুবকের কাছ থেকে আরও কোন তথ্য পাওয়া যায় কি না দেখা হচ্ছে।  
 

 

Advertisement